বাংলা সিরিয়াল

বাড়ি থেকে পালিয়ে বিয়ে করবে রুদ্র-নীপা! মিঠাই কি পারবে তাদের খুঁজে বাড়ি ফিরিয়ে আনতে? ‘মিঠাই’ এর নতুন পর্বে তুমুল শোরগোল নেটদুনিয়ায়

এই মুহূর্তে ‘মিঠাই’ ধারাবাহিকটির জনপ্রিয়তা আকাশছোঁয়া। প্রতিদিন দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন ধারাবাহিকটি টিভির পর্দায় দেখার জন্য। পাশাপাশি দর্শকের জন্য প্রতিনিয়ত নিত্য নতুন টুইস্ট নিয়ে আসছেন এই ধারাবাহিকের দর্শকরা। প্রসঙ্গত, এই ধারাবাহিকের অন্যতম একটি গুরুত্বপূর্ণ চরিত্র হলো নীপা। মোদক বাড়ির আদরের মেয়ে সে।

প্রথম থেকেই দর্শকরা জানতে পেরেছিলেন অফিসার রুদ্রর প্রেমে পড়েছে নীপা এবং তাকে ছাড়া কাউকে সে বিয়ে করবে না। বলাই বাহুল্য তাদের বিয়ে নিয়ে মোদক বাড়ির সদস্যের নানা মত ছিল। তবে এবার মিঠাই দেখতে পেল বিছানার ওপর সুটকেস ও জামাকাপড় রাখা। যা থেকে স্পষ্ট হয়ে গেছে যে বাড়িতে না মানলে পালিয়ে বিয়ে কথা ভাবছে নীপা। তবে রুদ্র কিভাবে এতে সম্মতি দিতে পারে, তা নিয়ে প্রশ্ন রয়েছে অনুগামীদের মধ্যে।

পাশাপাশি ধারাবাহিকের নায়িকা মিঠাই এই সমস্ত গন্ডগোল আটকে বাড়ির লোককে এই বিয়েতে রাজি করাতে সক্ষম হবে কিনা, তা নিয়েও সন্দেহ রয়েছে মিঠাই অনুগামীদের মধ্যে। অনেকেই মনে করছেন হয় তো বাড়ির লোকের সঙ্গেই একমত হতে দেখা যাবে সিদ্ধার্থ ও মিঠাইকে। সেক্ষেত্রে কিভাবে নীপা রুদ্রর বিয়ে হবে, এখন সেটাই দেখার জন্য অপেক্ষা করছেন অনুগামীরা। (এখানে ক্লিক করে ভিডিওটি দেখুন)

Back to top button