টলিউড

মা হওয়ার পর স্বাভাবিক ভাবেই বেড়ে গিয়েছিলো ওজন! শুনতে হয়েছিল ‘মুটকি’ কটূক্তি, এবারে ওজন কমিয়ে লাল-গোলাপি পোশাকে পুরুষদের ঘুম কাড়লেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

সামাজিক মাধ্যমের কটূক্তির যোগ্য জবাব দিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। মাতৃত্বকালীন ওজন বেড়ে যাওয়ার জন্য অভিনেত্রীকে মোটা, মোটাশ্রী, মুটকি, হাতি, কুমড়ো ইত্যাদি নামে কটুক্তি করা হয়েছিল।

তবে অভিনেত্রী কঠোর পরিশ্রম করে নিজেকে অনেকটাই স্লিম করেছেন। গতকাল বাংলা ডান্সের মঞ্চে মন মাতানো পারফরম্যান্সে ঘুম করেছেন বহু দর্শকের।

গতকালের এপিসোডে অহনা এবং অহনার মা পিঙ্গা দ্যা পুরি গানে পারফরম্যান্স করেছিলেন। সেই পারফরম্যান্সে মুগ্ধ ছিলেন দুই বিচারক। এত সুন্দর শ্রেয়া ঘোষালের গান এত সুন্দর লাইটিং আম্বিয়েন্স দেখে তারাও মঞ্চে নাচার সুযোগ হাতছাড়া করতে চাননি।

অহনা এবং অহনার মায়ের নাচের শেষেই বিচারকের আসন ছেড়ে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী নেমে আসেন মূলমঞ্চে। নাচতে শুরু করেন পিঙ্গা দ্যা পুরি গানে। অসাধারণ মন মাতানো পারফরমেন্সে মুগ্ধ সকলেই।

এদিন অভিনেত্রী শুভশ্রীর পরনে ছিল লাল-গোলাপি সাইড স্লিটেড বেল্টেড গাউন। অভিনেত্রীর চুল ছিল ওয়েভি এবং খোলা। পায়ে ছিল লাল রঙের স্টিলেটো।

মা হওয়ার পর থেকেই নানারকম কটুক্তির পর কটুক্তি লেগেছিল। তবে কালকের পারফরম্যান্সের পর শুভশ্রী তার বিরুদ্ধে কটুক্তির যোগ্য জবাব দিয়েছেন বলে অনেকেই মনে করছেন।

নির্বাচনী প্রচারে বেরিয়ে করোনা হওয়ার পরে তাকে ‘দায়িত্বজ্ঞানহীন মা’ বলে অনেকেই দাগিয়ে দিয়েছেন। যদিও অভিনেত্রী শুভশ্রী বারবারই বলেন তার ছেলে ইউভান তার জীবনে পাওয়া বেস্ট এচিভমেন্ট।

ডান্স বাংলা ডান্স শুরুর পর মন মাতানো পারফরমেন্সে এবং মন মাতানো সঞ্চালনায় টিআরপির লিস্টে সেরা স্থান দখল করে নিয়েছে। যত দিন যাচ্ছে ততই রেটিং বাড়ছে। জি বাংলার অন্যান্য রিয়ালিটি শো রান্নাঘর, দিদি নাম্বার ওয়ান সবকিছু থেকে এগিয়ে সদ্য শুরু হওয়ার ডান্স বাংলা ডান্স রিয়েলিটি শোটি।

স্টার জলসায় দীর্ঘদিন ধরে সম্প্রচারিত ডান্স ডান্স জুনিয়ার এই রিয়েলিটি শো থেকেও বেশ দ্বিগুণ রেটিং পয়েন্ট এগিয়ে থাকে ডান্স বাংলা ডান্স।অভিনেতা অঙ্কুশ এবং অভিনেতা বিক্রম এই শোয়ের সঞ্চালনার দায়িত্বে রয়েছেন। বিচারকের আসনে রয়েছেন জিৎ, শুভশ্রী গাঙ্গুলী, এবং গোবিন্দা। গুরুর আসনের হয়েছেন অভিনেত্রী রিমঝিম, নৃত্যশিল্পী দেবলিনা, অভিনেত্রী সৌমিলি, এবং বিখ্যাত নৃত্যশিল্পী ওম।

Back to top button