ভাইরাল

আশ্চর্যকর ভিডিও! দু-মাথাওয়ালা সাপ একইসাথে দুটি ইঁদুর ধরে খাচ্ছে দুটো মাথা দিয়ে! ভয়ঙ্কর এই ভিডিও দেখে হতবাক নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বর্তমানে নেটিজেনরা নানা রকম অদ্ভুত ভিডিও মুহূর্তেই দেখতে পেয়ে যান নেট দুনিয়ায়। আবার সোশ্যাল মিডিয়ার সাহায্যেই মুহূর্তে ভাইরাল হয়ে সেই সমস্ত ভিডিও পৌঁছে যায় লক্ষাধিক মানুষের কাছে।

এবার তেমনই একটি ভিডিও ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায় যেখানে দুই মাথাওয়ালা একটি সাপের ইঁদুর খাওয়ার দৃশ্য দেখতে পেলেন নেটিজেনরা।

প্রসঙ্গত জিনগত বিকৃতির কারণে অনেক সময়ই একাধিক মাথাওয়ালা সাপ জন্মাতে দেখা যায়। বিরল হলেও অসম্ভব নয় এই ঘটনা। এবারের ভাইরাল হওয়া ভিডিওতে তেমনই একটি সাপকে দেখা গেছে।

যিনি ভিডিও করেছেন সেই জনৈক নেটিজেন ভিডিওর মাধ্যমে দর্শকদের জানান সাপটির নাম বেন এবং জেরি অর্থাৎ সাপটি দুটো মাথার জন্য আলাদা আলাদা দুটি নাম। এরপরই ভিডিওয় দেখা যায় ভয়ঙ্কর সেই ঘটনা।

সাপটিকে খাদ্য হিসেবে দেওয়া হয়েছিল সাদা ইঁদুর।এরপর দুটি আলাদা মাথা দিয়ে একসঙ্গে দুটি ইঁদুর ধরে খেতে শুরু করে সাপটি। যারা একেবারেই সাপ পছন্দ করেন না তাদের হাড়হিম করে দেবে এই ভিডিও।

তবে নেটিজেনদের একাংশ কিন্তু বলছেন অন্যান্য যে কোন সাপের মতই এই সাপ বিষাক্ত কিংবা নিরাপদ হতে পারে। মাথার সংখ্যার উপর ভিত্তি করে কখনোই এদের বিষাক্ত কি নিরাপদ তা স্থির করে বলা যায় না।তবে জিনগত বিকৃতির কারণে একাধিক মাথাওয়ালা সাপ কে অন্যান্য সাপের তুলনায় কম দিন বাঁচতে দেখা যায়। তবে যিনি ভিডিওটি করেছেন তিনি ভিডিওর মাধ্যমে জানান যে এই দৃশ্যটি তার অসাধারণ লেগেছে।

Back to top button