বাংলা সিরিয়াল

স্বামীর হাত না ধরলে আজও চলন্ত সিঁড়িতে উঠতে পারেননা অভিনেত্রী দেবশ্রী রায়! দেখুন তুমুল ভাইরাল ভিডিও

বেশ কিছুদিন আগেই জানা গিয়েছিল জি বাংলায় ‘সর্বজয়া’ ধারাবাহিকের মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী দেবশ্রী রায়। তখন ‘সর্বজয়া’র ট্রেলার রিলিজের পরই চরম সমালোচনার মুখে পড়তে হয়েছিল অভিনেত্রী দেবশ্রী রায়কে।

তবে এবার সর্বজয়ার আরেকটি প্রোমো প্রকাশের পর তা কিন্তু তুমুল ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়। প্রোমোতে নেটিজেনরা দেখতে পেয়েছেন যে সংসারের সবার জন্য শপিং মলে গিয়ে জিনিসপত্র কিনলেও সর্বজয়া ওরফে অভিনেত্রী দেবশ্রী রায় নিজের জন্য কিছুই কিনলেন না।

স্বামীর প্রশ্নের উত্তর দিতে গিয়ে তিনি জানান যে তিনি মা, তাই সকলের জিনিস কেনা হলেই তিনি সন্তুষ্ট। বলাই বাহুল্য প্রোমো দেখে দর্শকরা বুঝতে পেরেছেন আরো একবার বাংলার ঘরে ঘরে যে সকল মায়েরা আছেন তাদের চরিত্রকেই প্রধান হিসেবে তুলে ধরা হবে এই ধারাবাহিকে।

তবে তার পাশাপাশি নেটিজেনরা আরো দেখতে পান যে দেবশ্রীর চরিত্রটি তার স্বামীরকে ছাড়া একেবারেই অচল। ব্যাঙ্কে যাওয়া থেকে শুরু করে শপিংমলের চলন্ত সিঁড়িতে ওঠা, সবক্ষেত্রেই স্বামী ওরফে অভিনেতা কুশলের সাহায্য লাগে দেবশ্রীর। তবে প্রোমোর শেষে কিন্তু দেখা গিয়েছে কুশলকে ছাড়াই একা চলন্ত সিঁড়িতে উঠতে শিখছেন দেবশ্রী।

অর্থাৎ নেটিজেনরা বুঝতে পেরেছেন পরনির্ভরতা থেকে ধীরে ধীরে স্বাধীন হওয়ার কথাই হয়তো বলবে এই ধারাবাহিক। বলাই বাহুল্য আগের মত এবার আর সমালোচিত হতে হয়নি দেবশ্রী রায়কে। বরং তার অভিনয় দক্ষতা আরো একবার বেশ প্রশংসিত হয়েছে এই প্রোমো প্রকাশের পর।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button