টলিউড

‘যার সাথেই প্রেম করতে যাই, দেখি তার একটা বউ আছে, তাই আর বিয়ে করা হলোনা’! ‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে বিস্ফোরক সাবিত্রী চট্টোপাধ্যায়

অতি অল্প বয়সে টলিউডের অভিনয় জগতে পা দিয়েছিলেন অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়। সেই থেকে আজ পর্যন্ত টানা কাজ করে যেতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে ব্যক্তিগত জীবনে পেশাদারী জীবনের মতো সাফল্য পেতে সক্ষম হননি সাবিত্রী চট্টোপাধ্যায়। এবার জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে হাজির হয়ে সেই ব্যক্তিগত জীবনের ব্যর্থতা নিয়েই মুখ খুলতে দেখা গেল অভিনেত্রীকে।

‘দিদি নাম্বার ওয়ান’ এর সঞ্চালিকা রচনা ব্যানার্জীর প্রশ্নের উত্তর দিতে গিয়ে সাবিত্রী চট্টোপাধ্যায় জানিয়েছেন জীবনে বহুবার প্রেমে পড়েছিলেন তিনি। কিন্তু প্রতিবারই যাদের প্রেমে পড়েছিলেন তারা ছিলো বিবাহিত, যে কারণে তার আর বিয়ে করে ওঠা হয়নি। যদিও মজার ছলে অভিনেত্রী গোটা বিষয়টি জানিয়েছেন তবে প্রত্যাশিতভাবেই এখানে প্রশ্ন উঠেছিল মহানায়ক উত্তম কুমারকে নিয়ে।

সেই প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছিলেন তাদের মধ্যে যা ঘটেছিল তার থেকে টলিউডের অন্দরে রটনা অনেক বেশি ছিল। এদিন অভিনেত্রী হাসির ছলে জানিয়েছেন এখনো যদি তিনি কাউকে খালি পান তাহলে হয়তো বিয়ে করতে রাজি হয়ে যাবেন। কারণ সঞ্চালিকা রচনা ব্যানার্জির সঙ্গে কথোপকথনে সাবিত্রী চট্টোপাধ্যায় জানিয়েছেন এই বয়সে এসে অবিবাহিত থাকার ফলে মাঝেমধ্যেই একা লাগে তার। বলাই বাহুল্য তার ব্যক্তিগত জীবন নিয়ে করা বিস্ফোরক মন্তব্য এদিন বেশ ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

Back to top button