ব্যবসা ও বাণিজ্য

স্বামীর হাজার হাজার কোটি টাকা থাকা সত্ত্বেও সোনার গয়না ব্যবহার করেন না মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানি! রইল কারণ

বর্তমান সময় দাড়িয়ে আমাদের দেশ ভারতবর্ষের সবথেকে ধনী ব্যক্তি হলেন মুকেশ আম্বানি। মুকেশ আম্বানি একজন অত্যন্ত সফল ব্যবসায়ী। শুধুমাত্র ভারতবর্ষে নয় গোটা এশিয়া মহাদেশের ধনী ব্যক্তিদের প্রথম সারিতে তিনি রয়েছেন। তিনি তার গোটা জীবনের মান, সম্মান, অর্থ সবকিছুই উপার্জন করেছেন নিজের পরিশ্রমের মাধ্যমে। ভারত সরকারই তার সুরক্ষার দায়িত্ব নিয়েছে।

বর্তমানে মুকেশ আম্বানির সম্পত্তির পরিমাণ যা আছে তা আগামী কয়েক প্রজন্ম তো শেষ হবে না। তাহলে বুঝতেই পারছেন তার অর্থের পরিমাণ ঠিক কতটা। আর এই অর্থের পরিমাণ থাকার কারণেই তার পরিবারের প্রত্যেক এই বিলাসবহুল জীবনযাপন করেন। তার স্ত্রী, সন্তান এরা প্রত্যেকেই নামিদামি ব্র্যান্ডের জামাকাপড়, জুতো, ঘড়ি সবকিছু ব্যবহার করেন। যার কারনে মাঝে মধ্যেই খবরের শিরোনামে উঠে আসে মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানির নাম।

নীতা আম্বানির কাছে নামিদামি ব্র্যান্ডের ঘড়ি, জামা-জুতো চশমা ব্যাগ সমস্ত কিছু রয়েছে। তিনি বিলাসবহুল জীবনযাপন করতে অভ্যস্ত। নিতা আম্বানি একবার যেই জিনিসটি ব্যবহার করেন দ্বিতীয় বড় সেই জিনিসটি ছুঁয়েও দেখেন না। তার এক একটি জিনিসের মূল্য কোটি কোটি টাকা। কিন্তু এত টাকা থাকা সত্ত্বেও তিনি কখনও সোনার গয়না পরে না। সেটা লক্ষ্য করেছেন কি আপনারা? তাহলে জেনে নিন কেন নিতা আম্বানি এত কোটি কোটি টাকা থাকা সত্ত্বেও সোনার গয়না পরে না।

এত কোটি কোটি টাকার থাকা সত্বেও সোনার জিনিস কখনই ব্যবহার করতে দেখা যায়নি নিতা আম্বানি কে। তার একমাত্র কারণ হল তিনি সোনার জিনিস একেবারেই পছন্দ করে না। যার পরিবর্তে তিনি হীরের গয়না, মুক্তোর গয়না ইত্যাদি ব্যবহার করে থাকেন। তার গলায় কানে ও হাতে সবসময় সোনা বাদে বাকি সমস্ত দামি গয়না দেখা যায়।

Back to top button