টলিউড

নিজের কাছের মানুষকে হারিয়ে কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, কাছের মানুষকে হারিয়ে শোকে বিহ্বল ঋতুপর্ণা সেনগুপ্ত

একের পর এক কাছের মানুষকে হারাচ্ছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত চলতি বছরের জানুয়ারি মাসে হঠাৎই দুঃসংবাদ আসে তার কাছে গত সোমবার বাড়িতেই হঠাৎ জীবনাবসান ঘটে চিত্রশিল্পী ওয়াসিম কাপুরের তার জীবনাবসানে মৃত্যুশোক নেমে এসেছে শিল্পজগতে। ওয়াসিন কাপুরের মৃত্যুতে বিশেষভাবে ভেঙে পড়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

ওয়াসিম কাপুরের স্মৃতিচারণে তিনি বলেছেন “ওয়াসিম কাপুর নেই এটা বিশ্বাসই করতে পারছি না তার সঙ্গে অনেক ভালো ভালো মুহূর্ত রয়েছে অনেক সুন্দর স্মৃতি রয়েছে তার সঙ্গে বলতে কষ্ট হচ্ছে এই চেহারাটি আর দেখতে পাবো না অনেক ভালো কাজ করে গিয়েছেন তিনি তার হাতের অসাধারণ ছিল আমার জন্মদিনে একবার আমার একটি ছবি পোট্রেট বানিয়ে দিয়েছিলেন।

আমাকে তিনি সবসময়ই অনুপ্রাণিত করতেন আমার সব কাজের প্রশংসা করতেন করতেন এমনকি আমার ছবির প্রিমিয়ারে এসেছিলেন বহুবার সব সময় সাহস যোগাতে তার আশীর্বাদের হাত সবসময়ের ছিল আমার মাথার উপরে।”

শিল্পী জগতের অনেক বড় ক্ষতি হয়ে গেল এই ক্ষতি কখনো পূরণ হবার নয় তাঁর অসাধারণ কাজের মাধ্যমে তিনি দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন প্রশংসা কুড়িয়েছিলেন অসংখ্য মানুষের।

Back to top button