টলিউড

কমলা বিকি;নিতে স্পষ্ট বক্ষভাঁজ! আবারও সোশ্যাল মিডিয়ায় নিজের সাহসী ছবি পোস্ট করে নেটিজেনদের রাতের ঘুম কাড়লেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

ঋতাভরী চক্রবর্তী, সিনেমা প্রেমী বাঙ্গালীদের কাছে এই নামটা অত্যন্ত পরিচিত। বর্তমানে অভিনেত্রীর অসংখ্য ভক্ত রয়েছে। ধারাবাহিক দিয়ে শুরু করলেও বর্তমানে ওয়েব সিরিজ, সিনেমা সব জায়গাতে দাপিয়ে অভিনয় করছেন তিনি। সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ থাকেন। বিভিন্ন অবতারে দেখা যায় তাকে সোশ্যাল মিডিয়াতে, সাহসী ফটোশুটে মাঝেমধ্যেই ধরা দেন ঋতাভরী। আর নিজের সেই ছবির মাধ্যমে প্রতিদিনই নিজের পুরুষ ভক্তদের ঘায়েল করছেন অভিনেত্রী।

সম্প্রতি আবারো নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে অভিনেত্রী একটি ছবি পোস্ট করেছেন। যেখান তাকে কমলা রঙের বিকিনিতে সুইমিং পুলে দেখা গিয়েছে। হালকা মেকআপ সঙ্গে চুলে খোঁপা বেঁধেছেন। ছবিতে স্পষ্ট তার বক্ষ  ভাঁজ। ক্যাপশনে লিখেছেন যে ‛ইটস অলওয়েজ দা লিটিল থিংস ইন লাইফ দ্যাট গিভ মি সো মাচ জয়! পুল এন্ড দা সি আর ডেফিনেটলি ইট’। আর অভিনেত্রী এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করা মাত্রই লাইক কমেন্টে ভরে গিয়েছে।

টেলিভিশনে ছোটপর্দা দিয়ে শুরু হয়েছিল ঋতাভরীর অভিনয় জীবনের যাত্রা। স্টার জলসার ওগো বধূ সুন্দরী ধারাবাহিককে কেন্দ্রীয় চরিত্রে দেখা গিয়েছিল তাকে। সে সময় তার বয়স ছিল মাত্র উনিশ। আর অল্প বয়সে সকলের মন জয় করেছেন তিনি নিজের অভিনয় দিয়ে। তারপরে আর ঘুরে দেখাতে হয়নি। বড় পর্দা একের পর এক সুপারির ছবিতে অভিনয় করেছেন এমনকি ওয়েব সিরিজেও কাজ করেছেন। পাশাপাশি বলিউডে ও সুযোগ এসেছে কাজ করার। বিভিন্ন অভিনেতা অভিনেত্রীর সঙ্গে বলিউডে কাজ করেছেন ঋতাভরী।

কয়েক মাস আগেই কঠিন অস্ত্রপ্রচারের মাধ্যমে সুস্থ হয়েছেন অভিনেত্রী। সেই সময় তার শরীরে অতিরিক্ত মেদ জায়গা করে নিয়েছিল। অসংখ্য নেটিজেনদের পাশে পেয়েছিলেন তিনি সেই সময়। আর বিশেষ করে পাশে ছিল তার মনের মানুষ তথাগত। কয়েক মাস আগে নিজের মনের মানুষের সঙ্গেও সোশ্যাল মিডিয়া সকলের সঙ্গে আলাপ করে দিয়েছিলেন অভিনেত্রী।

Back to top button