বাংলা সিরিয়াল

‘একই জগতের দুই ভিন্ন পৃথিবীকে মেলাতে গিয়ে সাত তাড়াতাড়ি মাধবীলতা আর নবাব নন্দিনীর মতো বিয়ে দিয়ে দেবেন না’ হরগৌরীর নতুন প্রোমোতে দর্শকদের কাতর অনুরোধ স্টার জলসা কর্তৃপক্ষকে!

স্টার জলসায় একটি নতুন ধারাবাহিক এসেছে সম্প্রতি। এই ধারাবাহিকের নাম হলো হরগৌরী পাইস হোটেল। এই ধারাবাহিকে নায়িকার ভূমিকায় অভিনয় করছেন শুভস্মিতা মুখার্জী আর নায়কের ভূমিকায় অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা রাহুল মজুমদার। অভিনেত্রী এই ধারাবাহিকে নবাগতা হলেও অভিনেতা এর আগে দেবী চৌধুরানী, ভাগ্যলক্ষী খুকুমণি হোম ডেলিভারি- ধারাবাহিকের নায়ক ছিলেন। ধারাবাহিকটি একটু অন্য রকমের ছোঁয়া নিয়ে শুরু হয়েছে।

গতানুগতিক ধারাবাহিকের থেকে একটু আলাদা এই ধারাবাহিক তবে একেবারে অভিনব তা বলা যায় না। কারণ এই ধারাবাহিকের মধ্যে দর্শকরা তোমায় আমায় মিলে ধারাবাহিকের ছোঁয়া পাচ্ছেন এবং সেই কারণেই এই ধারাবাহিকটিকে দর্শকরা তোমায় আমায় মিলে সিজন টু বলে দাবি করছেন।

ধারাবাহিকটি বেশ নতুনত্ব নিয়ে শুরু হলেও স্টার জলসার বর্তমানের ধারাবাহিক গুলিতে যে রেশ দেখা যাচ্ছে দর্শকরা ভয় পাচ্ছেন যে এই ধারাবাহিকেও সেই অবস্থা হবে। বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুলি যেমন নবাব নন্দিনী ধারাবাহিকে দেখা যাচ্ছে যে নবাবকে বিয়ে করার পর নন্দিনীর কর্মক্ষেত্র আর দেখানো হচ্ছে না, শ্বশুর বাড়ির লোকের মন জয় করতেই উঠে পড়ে লেগেছে নন্দিনী।

মাধবীলতা ধারাবাহিকেও দেখা যাচ্ছে যে ধারাবাহিক শুরু হতে না হতেই বিয়ে হয়ে গেল সবুজ মাধবী এবার জঙ্গল বাঁচানোর লড়াই ছেড়ে শশুর বাড়ি বাঁচানোর লড়াই দেখানো হবে মাধবীর জীবনে। এইসব দেখে দর্শকরা অনুমান করছেন যে শংকর ঐশানীর বিয়েও বোধহয় খুব শীঘ্রই দেখানো হবে। দর্শকদের ধারণা, মাধবীলতা, নবাব নন্দিনীর মতো হরগৌরী পাইস হোটেল ধারাবাহিকটিও এমন দিকে মোড় নেবে যে, শংকর আর ঐশানী বাধ্য হবে একে অপরকে বিয়ে করতে।

তাই ধারাবাহিকের নতুন প্রোমো দিয়ে যখন ট্যাগলাইন দেওয়া হয়েছে, একই জগতের দুই ভিন্ন পৃথিবী মিলবে কীভাবে তখন দর্শকরা অনুরোধ করেছেন স্টার জলসাকে যে, যেন সাত তাড়াতাড়ি এদের বিয়ে দিয়ে দেওয়া না হয়।

Back to top button