টলিউড

অভিনেতা অভিষেক চ্যাটার্জির শ্রদ্ধানুষ্ঠানে গিয়ে হো হো করে হেসে গড়িয়ে গেলেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন! ‘অশিক্ষিত একেবারে’, তীব্র ক্ষুব্ধ নেটিজেনরা

সম্প্রতি হৃদরোগে আক্রান্ত হয়ে অকাল প্রয়ান ঘটেছে জনপ্রিয় টলিউড অভিনেতা অভিষেক চ্যাটার্জীর। তার মৃত্যুতে অপূরণীয় ক্ষতির সৃষ্টি হয়েছে টলিউডে, একথা এক বাক্যে মেনে নিতে দেখা গিয়েছিল তার অনুগামী থেকে শুরু করে টলিউড সহকর্মীদের। তার শেষ যাত্রায় সামিল হয়েছিলেন ইন্দ্রানী হালদার, রচনা ব্যানার্জি থেকে শুরু করে টলিউডের একাধিক জনপ্রিয় ব্যক্তিত্বরা।

তবে এবার অভিনেতার শ্রাদ্ধানুষ্ঠানে হাজির হয়ে সমালোচনার সম্মুখীন হতে হলো টলিউড অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে। প্রসঙ্গত এ দিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও যেখানে দেখা গিয়েছে অভিনেতা অভিষেক চ্যাটার্জীর শ্রাদ্ধানুষ্ঠানে হাজির হয়ে কোন একটি বিষয়ে আলোচনা করছেন পরিচালক রাজ চক্রবর্তী। সেখানেই অন্যান্যদের সঙ্গে উপস্থিত ছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন।

এর পরেই হো হো করে হেসে গড়িয়ে পড়তে দেখা যায় অভিনেত্রীকে। বলাই বাহুল্য এই দৃশ্য সামনে আসতেই দারুন ক্ষুব্ধ হয়েছেন নেটিজেনরা। ফলস্বরূপ তীব্র সমালোচনার সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে।

এদিন নেটিজেনদের একটি বড় অংশ কমেন্টের মাধ্যমে জানিয়েছেন ন্যূনতম সহবত টুকুও অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের নেই বলেই তারা মনে করছেন পাশাপাশি নেটিজেনদের আরেকটি দল মনে করছেন আন্তরিক শ্রদ্ধা না থাকার কারণেই এ ধরনের কাজ করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। তবে গোটা বিষয়টি নিয়ে এখনো মুখ খোলেননি ঐন্দ্রিলা নিজে।

Back to top button