বাংলা সিরিয়াল

‘বিয়ে করা কি উচিত হচ্ছে’! বিয়ের আগের রাতে স্ত্রী নবনীতাকে প্রশ্ন করেছিলেন অভিনেতা জিতু! চরম সিক্রেট ফাঁস হলো ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে

সম্প্রতি স্টার জলসার পর্দায় নতুন রিয়্যালিটি শো নিয়ে হাজির হতে দেখা গিয়েছে জনপ্রিয় টলিউড সুপারস্টার জিৎকে। ইতিমধ্যেই তার সঞ্চালনায় ‘ইস্মার্ট জোড়ি’ নামের সেই রিয়্যালিটি শোতে হাজির হতে দেখা গিয়েছে একাধিক সেলিব্রিটি জুটিকে। সম্প্রতি অতিথি হিসেবে হাজির হয়েছিলেন টলিউড অভিনেতা জিতু কামাল এবং তার স্ত্রী অভিনেত্রী নবনীতা।

এবং সকলের সামনেই এবার নিজেদের বিয়ের কিছু ঘটনার কথা ফাঁস করতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় জুটিকে। প্রসঙ্গত অভিনেতা জিতু এদিন সঞ্চালক জিৎকে জানিয়েছেন বিয়ে নিয়ে তিনি এতটাই চিন্তিত ছিলেন যে বিয়ের আগের রাতে দীর্ঘদিনের প্রেমিকা নবনীতাকে লম্বা মেসেজ করে তিনি জানতে চেয়েছিলেন যে বিয়ে করা উচিত হচ্ছে কিনা। কারণ হিসেবে তিনি জানিয়েছিলেন বিয়ে মানে সম্পূর্ণ নতুন একটি দায়িত্ব। অভিনেতা এদিন জানিয়েছেন মা বাবার প্রতি ভালোবাসা কিংবা দায়িত্ব সমস্তটাই তিনি এর আগে পালন করেছেন। কিন্তু তার মনে হয় স্ত্রীয়ের প্রতি দায়িত্বটা একেবারেই অন্যরকম।

অপরদিকে অভিনেত্রী নবনীতা জানিয়েছেন শ্বশুরবাড়িতে গিয়ে তিনি বুঝতে পেরেছেন বিবাহের পরের জীবন কতটা অন্যরকম। তিনি জানিয়েছেন প্রতিদিন শ্বশুরবাড়ির মানুষদের সঙ্গে কথা বলার পর তিনি নতুন করে বুঝতে পারেন যে এখন স্ত্রী হিসেবে এখন তার অন্যান্য গুরুত্বপূর্ণ দায়িত্ব রয়েছে। বলাইবাহুল্য প্রিয় জুটিকে স্টার জলসার পর্দায় দেখতে পেয়ে এদিন দারুন খুশি হয়েছেন অনুগামীরা।

Back to top button