টলিউড

‘যশ দাশগুপ্তের মায়ের মৃত্যুর কারণ নুসরত জাহান’! ক্রমাগত ট্রোলের সম্মুখীন হয়ে এবার ভেঙে পড়লেন অভিনেত্রী!

সম্প্রতি দীর্ঘ অসুস্থতার পর অকালপ্রয়াণ ঘটেছে টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের মা জয়তী দাশগুপ্তের। ঘটনার সময় কলকাতার বাইরে ছিলেন অভিনেতা। কিন্তু মায়ের শরীর খারাপের খবর জানতে পেরেই বাড়ি ফিরতে দেখা গিয়েছিল তাকে। তবে শত চেষ্টার পরেও মাকে বাঁচাতে পারেননি তিনি। এরপর তার ঘনিষ্ঠদের সূত্রে জানা গিয়েছিল মায়ের মৃত্যুতে রীতিমতো ভেঙে পড়েছেন অভিনেতা। তবে এবার গোটা বিষয়টিতে রীতিমতো আক্রান্ত হতে দেখা গেল অভিনেতা যশ দাশগুপ্তের প্রেমিকা টলিউড অভিনেত্রী নুসরত জাহানকে।

প্রসঙ্গত অভিনেতার মায়ের মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা সমবেদনা জানাচ্ছিলেন অভিনেতাকে। কিন্তু সেই একই সময়ে নেটিজেনদের একটি বড় অংশ ব্যক্তিগত আক্রমণ করে বসে ছিলেন অভিনেতার প্রেমিকা নুসরত জাহানকে।

অভিনেতার সঙ্গে তার ধর্মীয় পার্থক্যের কথা তুলে নেটিজেনদের অনেককেই জানিয়েছিলেন অভিনেত্রীর সঙ্গে সম্পর্কের জন্য মানসিক চাপ বহন করতে হচ্ছিল অভিনেতার সদ্যপ্রয়াত মাকে। এবং সেই কারণেই তার শরীরের অবস্থা ক্রমাগত খারাপের দিকে যাচ্ছিল বলে দাবি করতে দেখা গেছে তাদের।

এবার অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে ক্রমাগত সোশ্যাল মিডিয়ায় ব্যক্তিগত আক্রমণের শিকার হওয়ার পর মানসিকভাবে ভেঙে পড়েছেন নুসরত জাহান। তবে এদিন তিনি পাশে পেয়েছেন অনুগামীদের যারা তাকে কঠিন সময় শক্ত থাকার বার্তা দিয়েছেন।

Back to top button