ভাইরাল

দেখতে আলাদা হয়ে গেছেন ভুবন বাদ্যকর? পাঞ্জাবি পরে তৃণা সাহার সাথে উদ্দাম নাচ বাদাম কাকুর, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্লাটফর্ম যেখানে বিভিন্ন প্রতিভা গুলি ভাইরাল হতে বেশি সময় নেয় না। এক কথায় নিজের প্রতিভা তুলে ধরার জন্য সোশ্যাল মিডিয়ার প্লাটফর্ম হল বর্তমানে সবথেকে সেরা। আর গত বছরই এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছিলেন বীরভূম জেলার ভুবন বাদ্যকর, যার কাঁচা বাদাম গানটি এখন বিশ্বসেরা। এই গানের মাধ্যমেই জনপ্রিয়তা পেয়েছেন ভুবন বাদ্যকর। বেড়েছে পরিচিতি শুধু দেশে নয় বিদেশেও তার এই গান ছড়িয়ে পড়েছে। এরপর আরও অনেক ধরনের গান আসলেও ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম এখনো অব্দি জনপ্রিয়।

বীরভূমের দুবরাজ পুরের এক অত্যন্ত দরিদ্র পরিবারের সামান্য বাদাম বিক্রেতা হলেও ভুবন বাবু। মূলত তিনি বাদাম বিক্রি করার জন্যই এই গানটি বানিয়েছিলেন। আর সেই গানের ভিডিও জনসাধারণের কেউ একজন সোশ্যাল মিডিয়া আপলোড করে, তারপরেই সেই গান দিকে দিকে ভাইরাল হয়ে পড়ে। আমজনতা থেকে শুরু করে সেলিব্রিটি প্রত্যেকেই তার এই গানের সঙ্গে ভিডিও বানিয়েছেন।

টলিউড থেকে বলিউড প্রত্যেকে তারকা এই গানের সঙ্গে ভিডিও বানিয়েছেন। এবারে সেই তালিকায় নাম লেখালেন টলিউডের আরেক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা। তবে এবারে তৃণা সাহা একা মন তার সঙ্গে ভিডিও বানালেন স্বয়ং কাঁচা বাদাম গানের প্রবক্তা ভুবন বাদ্যকর। ভিডিওটিতে ভুবন বাবুকে সাদা রঙের পাঞ্জাবি এবং ধুতি পরে বাঙালিয়ানার বেশে দেখা গিয়েছে। আর তৃনাকে সাদা রঙের টপ এবং নীল রঙের জিন্স এ দেখা গিয়েছে। এছাড়াও তাদের দু’জনের সঙ্গে ছিলেন অভিনেতা শন ব্যানার্জি। এক হোটেলের রিসেপশনের সামনেই তিনজনকে কাঁচা বাদাম গানের সঙ্গে নাচতে দেখা গিয়েছে।

তৃণা সাহা নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে এই ভিডিওটি পোস্ট করার সাথে সাথেই ১৪ হাজার মানুষ সেটি পছন্দ করেছে। প্রত্যেকে কমেন্ট বক্সে তৃণা এবং শন এর এই নাচ পছন্দ করেছে। অনেকেই ভাবতে পারেননি শন এবং তৃণা একসঙ্গে ভিডিও বানাবেন।

Back to top button