টলিউড

উন্মুক্ত পোশাক ছাড়াও রেড ভেলভেট কেক সুপারস্টার নুসরত! নুসরতের এই রূপে ফিদা নেট দুনিয়া, ওয়েস্টার্ন ড্রেসে আবারও নেটিজেনদের নজর কাড়লেন অভিনেত্রী নুসরাত জাহান

বর্তমান সময় টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হয়ে নুসরাত জাহান। বরাবরই নুসরাতের ব্যক্তিগত জীবনে সোশ্যাল মিডিয়ার চর্চা হয়েই থাকে। এছাড়াও অভিনেত্রীর বিভিন্ন ছবি ভিডিও ঘিরে মাঝেমধ্যে বিতর্কে সৃষ্টি হয়। অভিনয়ের পাশাপাশি বর্তমানে রাজনৈতিক ময়দানেও নেমেছেন নুসরাত।

তৃণমূল কংগ্রেসের গুরুত্বপূর্ণ একজন সাংসদ তিনি। তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনা লেগেই রয়েছে। কিছুদিন আগেই মহানায়িকা সম্মান পাওয়ার জন্য সোশ্যাল মিডিয়া ঘিরে অভিনেত্রীকে ট্রোল করা হয়েছিল। তবে সেসব এর কোন কিছুকেই তিনি বিশেষ গুরুত্ব দেন না। নিজের জীবনে নিজের মতো করে এগিয়ে চলেছে নুসরাত।

তবে এসবের মধ্যেও নুসরাতের ভক্ত সংখ্যা নেহাতই কম নয়। সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর অসংখ্য ফলোয়ার্স রয়েছে। অভিনয়, রাজনীতির বাইরে ও সোশ্যাল মিডিয়ার দারুন এক্টিভ থাকেন। বিভিন্ন ফটোশুটের ছবি আপলোড করতে দেখা যায় নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে। কখনও ভারতীয় পোশাকে আবার কখনো ওয়েস্টার্ন পোশাকে নিজেকে তুলে ধরেন নুসরাত। সব পোশাকে অভিনেত্রীকে অসাধারণ সুন্দরী লাগে। প্রতিবারই অভিনেত্রী স্টাইল দেখে মুগ্ধ হন নেটিজেনরা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে একটি রিল ভিডিও শেয়ার করেছেন নুসরাত। সেখানে তাকে টুপিস এর একটি ওয়েস্টার্ন পোশাক পরে দেখা গিয়েছে। লাল রঙের ওই পোশাকে অভিনেত্রীকে অসাধারণ সুন্দর লাগছিল।

সেই সঙ্গে তিনি মানানসই মেকাপ করেছিলেন এবং কানে পড়েছিলেন জাঙ্ক জুয়েলারি। ঠোঁটে লাল লিপস্টিক খোলা চুলে অভিনেত্রীর রূপে মুগ্ধ হাজার হাজার মানুষ। ইতিমধ্যে নুসরাতের ওই ভিডিওটি ১ লাখের কাছাকাছি মানুষ দেখে নিয়েছেন এবং অসংখ্য মানুষ লাইক এবং কমেন্ট করেছেন অভিনেত্রীর কমেন্ট বক্সে। কয়েকজন মানুষ বাজে মন্তব্য করলেও অভিনেত্রীর ভক্তরা তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button