বাংলা সিরিয়াল

শেষ যাত্রায় সামিল হওয়া থেকে ঐন্দ্রিলার পরিবারের প্রতি কর্তব্য পালন! এক ফোঁটা চোখের জল না ফেলে কাজ করে যাচ্ছেন সব্যসাচী! অভিনেতার জন্য উদ্বিগ্ন অনুগামীরা

সম্প্রতি অনুগামীদের কাঁদিয়ে শারীরিক অসুস্থতার কাছে হার মেনে সম্প্রতি পরলোকে গমন করেছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। একাধিকবার ক্যান্সারকে হারানোর পরেও শেষ পর্যন্ত হার মানতে হয়েছে অভিনেত্রীকে। প্রসঙ্গত চলতি মাসের শুরুতে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী এবং চলতি সপ্তাহেই মাত্র ২৪ বছর বয়সে অকাল প্রয়াণ ঘটেছে তার।

তবে তার এই যাত্রায় পুরো সময় তার সঙ্গে দেখা গিয়েছে তার প্রেমিক অভিনেতা সব্যসাচী চৌধুরীকে। তবে এবার অভিনেতার ঘনিষ্ঠদের তরফ থেকে জানা গিয়েছে অভিনেত্রীর মৃত্যুতে এখনও পর্যন্ত এক ফোঁটা চোখের জল ফেলেননি সব্যসাচী। বরং অভিনেত্রীর শেষ যাত্রায় শামিল হওয়া থেকে শুরু করে তার পরিবারের প্রতি কর্তব্য পালন সমস্তটাই রোবটের মত করে যাচ্ছেন তিনি, এমনটাই জানিয়েছেন তার ঘনিষ্ঠ মানুষেরা।

যে কারণে এই মুহূর্তে অনুগামীরা উদ্বিগ্ন হয়ে রয়েছেন অভিনেতা সব্যসাচী চৌধুরীকে নিয়ে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছেন সময় নিয়ে হলেও অভিনেতার উচিত সামলে ওঠা।

পাশাপাশি অভিনেতা প্রকাশ্যে শোক প্রকাশ করছেন না, এই ঘটনা উদ্বিগ্ন করে তুলেছে তার অনুগামীদের। তারা জানাচ্ছেন গুরুতর শোকের কারণে অসুস্থ হয়ে পড়তে পারেন সব্যসাচী নিজেও। যে কারণে সোশ্যাল মিডিয়া থেকে দূরে গিয়ে সময় নিয়ে সামলে ওঠা দরকার অভিনেতার, এমনটাই মনে করছেন অনুগামীরা।

Back to top button