বাংলা সিরিয়াল

‘এই সিরিয়াল চোখে আঙুল দিয়ে সমাজকে দেখাবে মা ভক্ত ছেলেরা কেমন হয় আসলে’! ‘নিম ফুলের মধু’ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী অরিজিতা মুখোপাধ্যায়

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন অরিজিতা মুখোপাধ্যায়। শুধুমাত্র ছোটপর্দায়ই নয় বরং একই সঙ্গে নাটক এবং থিয়েটারের মঞ্চেও দাপিয়ে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। পাশাপাশি সম্প্রতি জি বাংলার নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’তে শাশুড়ি মায়ের চরিত্রে অভিনয় করতে শুরু করেছেন তিনি।

এবার ধারাবাহিকের নিজের চরিত্র এবং ধারাবাহিকের গল্প নিয়ে প্রকাশ্যে মুখ খুলতে দেখা গেল তাকে। এদিন অভিনেত্রী জানিয়েছেন তিনি মনে করছেন ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকটি এমন একটি সিরিয়াল যা সমাজকে চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দেবে বিয়ের পরবর্তীতে যেসব ছেলেরা অন্ধ ভক্তের মতো মায়ের কথা শুনে চলে তাদের গল্প আসলে কেমন হয়।

পাশাপাশি অভিনেত্রী যদি নিজে সেরকম পরিস্থিতিতে পড়তেন তাহলে তিনি কীভাবে সেরকম পরিস্থিতি সামলাতেন সে কথাও বলতে শোনা গিয়েছে তাকে। এদিন ধারাবাহিকের ব্যাপারে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন তিনি মনে করছেন ‘নিম ফুলের মধু’ ধারাবাহিক লম্বা রেসের ঘোড়া।

পাশাপাশি সমাজ যদি ধারাবাহিকটির গল্প বুঝতে পারে তাহলে সমাজে আসলে বদল আসবে এমনটাই আশা করছেন অভিনেত্রী। প্রসঙ্গত এই ধারাবাহিকে দীর্ঘদিন পর অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা রুবেল দাস এবং তার বিপরীতে রয়েছেন ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেত্রী পল্লবী শর্মা।

 

Back to top button