বাংলা সিরিয়াল

চূড়ান্ত জনপ্রিয়তা পেয়েছে ‘গৌরী এলো’! এবার ওড়িয়াতে আসতে চলেছে হুবহু ‘পার্বতী’! সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বাস প্রকাশ জি বাংলা ফ্যানেদের

এই মুহূর্তে জি বাংলার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হলো ‘গৌরী এল’। প্রথম থেকেই অন্যরকম গল্পের কারণে দর্শকদের মন জয় করে নিতে দেখা গিয়েছে এই ধারাবাহিকটিকে। এই ধারাবাহিকের নির্মাতারা জানিয়েছিলেন অন্ধ বিশ্বাস নয় বরং ভক্তির সঙ্গে বিজ্ঞানকে মেলানোর জন্যই এই ধারাবাহিকের সম্প্রচার শুরু করেছেন তারা।

তবে ইতিমধ্যেই ধারাবাহিকের বিরুদ্ধে একাধিকবার হিন্দু ধর্মের অনুভূতিতে আঘাত করার অভিযোগ তুলেছেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। তবে এবার দারুণ সুখবর জানতে পারলেন এই ধারাবাহিকের ভক্তরা। জানা গিয়েছে খুব শীঘ্রই জি সার্থক চ্যানেলে ওড়িয়া ভাষায় রিমেক হতে চলেছে এই ধারাবাহিকটির।

যেখানে গৌরী এলো ধারাবাহিকের নাম বদলে রাখা হয়েছে ‘মা জাহারা সাহা’। জানা গিয়েছে এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করবেন জনপ্রিয় ওড়িয়া অভিনেত্রী জ্যাসমিন। তবে ধারাবাহিকের যে প্রোমো প্রকাশ করা হয়েছে সেখানে দেখা গিয়েছে গৌরী নাম বদলে ধারাবাহিকের নায়িকার নাম রাখা হয়েছে পার্বতী।

প্রসঙ্গত এর আগেও একাধিক ধারাবাহিকের অন্য ভাষায় রিমেক হতে দেখতে পেয়েছেন অনুগামীরা। তবে গৌরী এলো ধারাবাহিকের অনুগামীরা এই সুখবর জানতে পারার পর দারুন খুশি হয়েছেন, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই মুহূর্তে উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা গিয়েছে জি বাংলার ভক্তদের। তারা মনে করছেন ধারাবাহিকটির জন্য এটি একটি দারুন সাফল্য।

 

View this post on Instagram

 

A post shared by Zee Sarthak (@zee_sarthaktv)

Back to top button

Ad Blocker Detected!

Refresh