বাংলা সিরিয়াল

‘বেআইনি কাজ করছে অনুজ, একই সঙ্গে দুই বউ নিয়ে চলছে সিরিয়াল’! স্টার জলসার ‘গুড্ডি’ বয়কটের দাবি অনুগামীদের, তোপের মুখে লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়

এই মুহূর্তে স্টার জলসার ‘গুড্ডি’ ধারাবাহিকটিকে নিয়ে বেশ চাঞ্চল্য পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত এই ধারাবাহিকের মাধ্যমে অনেকদিন পর ছোট পর্দায় ফিরে আসতে দেখা গিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেতা রনজয় বিষ্ণু এবং অভিনেত্রী শ্যাম্পৌপ্তি মুদলিকে। প্রথম থেকেই এই ধারাবাহিকের গল্প মন জয় করে নিয়েছিল দর্শকদের।

কারণ একেবারে অন্যরকম গল্প দেখতে পাচ্ছিলেন তারা এই ধারাবাহিকের মাধ্যমে। ধারাবাহিকের নায়িকার পুলিশের চাকরিতে যোগদান করার স্বপ্ন সফল হওয়ার উদ্দেশ্য নিয়ে শুরু হয়েছিল এ ধারাবাহিকের গল্প। তবে এই ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে অনুগামীরা দেখতে পেয়েছেন ধারাবাহিকের নায়ক অনুজ ভালোবেসে ফেলেছে ধারাবাহিকের নায়িকা গুড্ডিকে।

পাশাপাশি দীর্ঘদিন ধরে একে অপরকে নীরবে ভালোবাসলেও তাদেরকে কাছাকাছি আসতে দেখতে পাননি দর্শকরা। তবে এবার ধারাবাহিকের নতুন দৃশ্যে ধারাবাহিকের নায়ক অনুজের বর্তমান স্ত্রী শিরিনের সামনেই তার প্রতি ভালোবাসা ব্যক্ত করল ধারাবাহিকের নায়িকা গুড্ডি।

যা দেখার পর নেট দুনিয়ার বাসিন্দাদের অনেকেই বিরক্ত প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তারা জানিয়েছেন এভাবে একই সঙ্গে দুই বউ নিয়ে কখনোই সংসার করতে পারবে না অনুজ। পাশাপাশি ধারাবাহিকের গল্পের মাধ্যমে এবার নতুন কিছু দেখানো হোক এমনটাই দাবি করছেন এই ধারাবাহিকের অনুগামীরা। পাশাপাশি ধারাবাহিকটিকে বয়কটের কথা বলেছেন অনেকেই।

Back to top button