বাংলা সিরিয়াল

দারুণ চমক ‘অনুরাগের ছোঁয়া’তে! সূর্যকে পেতে এবার শাড়ি ছেড়ে আধুনিক পোশাকে আসছে দীপা! ‘আধুনিক রূপে সূর্যর মন ভোলাবে দীপা?’ প্রশ্ন অনুগামীদের

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। সম্প্রচার শুরু হওয়ার অতি অল্পদিনের মধ্যেই অন্যরকম গল্পের কারণে নিজের স্থান দর্শকদের মনে বানিয়ে নিতে সক্ষম হয়েছিল ধারাবাহিকটি। একজন শ্যামবর্ণা মেয়ের সমাজের সঙ্গে সংগ্রামের গল্প ধারাবাহিক এর মাধ্যমে উঠে আসতে দেখতে পেয়েছিলেন দর্শকরা।

তবে কিছুদিন আগে ধারাবাহিকের অনুগামীরা আন্দাজ করেছিলেন এবার হয়তো ভুল বোঝাবুঝি দেখা যেতে পারে ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের মধ্যে। সেই মতোই ধারাবাহিকের নেতিবাচক চরিত্র মিশকার উস্কানিতে স্ত্রীকে ভুল বুঝেছে ডাক্তার সূর্য। তবে এবার ধারাবাহিকের নায়িকা অভিনেত্রী স্বস্তিকার নতুন ফটো দেখার পর অনেকেই মনে করছেন হয়তো অন্যরকম কিছু দেখতে পাবেন তারা ধারাবাহিকের গল্পে।

কারণ সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে নিজের একটি আধুনিক রূপের ফটো অভিনেত্রী শেয়ার করে নিয়েছেন। যা দেখার পর অনুগামীদের অনেকেই মনে করছেন ধারাবাহিকের গল্পে অভিনেত্রীকে শাড়ি পরে দেখা গেলেও এবার হয়তো অন্যরকম কিছু দেখতে পাবেন তারা গল্পে।

অনেকেই মনে করছেন হয়তো রূপ বদল করে এবার ধারাবাহিকের নায়ক সূর্যের মন জয় করবেন তিনি। তবে তার পাশাপাশি অনেকেই জানিয়েছেন হয়তো কেবলমাত্র ব্যক্তিগত জীবনের ফটোই ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী। সিরিয়ালের গল্পের সঙ্গে ছবির কোন যোগসূত্র নেই।

Back to top button