বাংলা সিরিয়াল

মৃত্যুর পর ভাইরাল অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার টাপাটিনি নাচের ভিডিও, চোখে জল নেটিজেনদের

মাস খানেক আগেই বেলাশুরু ছবির টাপাটিনি গানটি দর্শকমহলে বেশ জনপ্রিয়তা পেয়েছিল। সেই গানের তালে তালে প্রায় প্রত্যেকেই কোমর দুলিয়ে ছিলেন। আর সেই তালিকায় নাম ছিল অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মারও। সম্প্রতি অভিনেত্রীর মৃত্যুর পর আবারও সেই ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে অভিনেত্রীকে কি দারুন প্রাণোচ্ছল, প্রানবন্ত লাগছিল দেখতে। অভিনেত্রীর ওই ভিডিও দেখে সকল নেটিজেনদের চোখেই জল এসেছে।

২০১৫ সালে একাদশ শ্রেণীতে পড়ার সময় প্রথমবার ক্যান্সারে আক্রান্ত হন অভিনেত্রী। এরপর ২০১৬ সালে সুস্থ হয়ে ওঠেন। এরপর আবার পাঁচ বছর পর ২০২১ সালে দ্বিতীয়বার ক্যান্সার হয় ঐন্দ্রিলার। আবারও ক্যান্সারকে হারিয়ে মৃত্যুর মুখ থেকে ফিরে আসেন অভিনেত্রী। কঠিন লড়াইয়ের মাধ্যমে বারবার ফিরে এসেছেন তিনি। তারপর সুস্থ হবার পর কাজেও যোগদান করেছিলেন। কিন্তু হঠাৎই যেনো সব ওলট পালট হয়ে যায়।

গত পয়লা নভেম্বর হঠাৎ এই মাঝরাতে ঐন্দ্রিলার মস্তিষ্কে রক্তক্ষরণ শুরু হয়। যার ফলে শরীরের একটা দিক অবশ হতে শুরু করে। হাওড়ার বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে সঙ্গে সঙ্গে অষ্টপ্রচার হয়।

অপারেশনের ২৪ ঘণ্টার পর ধীরে ধীরে জ্ঞান ফিরছিল তার। হাত পাও নড়ছিল। কিন্তু হঠাৎ করেই অবস্থার অবনতি হতে শুরু করে। সোশ্যাল মিডিয়া অনেক নেগেটিভ খবর শুনে সব্যসাচীর বারবার সকলকে অনুরোধ করেছিলেন যাতে কেউ এই ধরনের খবর না ছড়ায়। কিন্তু তার দুদিন যেতে না যেতেই সেই দুর্ঘটনা ঘটে গেল।

Back to top button