টলিউড

সূর্যাস্তের দৃশ্য হাসি মুখে টাইট ফিট পোশাকে সুপারস্টার মিমি! অভিনেত্রী মিমি চক্রবর্তী ছবি ঘিরে কটাক্ষ, ফের আরো একবার বডি শেমিং এর শিকার হলেন অভিনেত্রী

বর্তমানে টলিউডের সফল অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন মিমি চক্রবর্তী। দীর্ঘ কয়েক বছর ধরেই তিনি ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। শুরু করেছিলেন টেলিভিশনের ছোটো পর্দা দিয়ে। এরপরই সুযোগ আসে বড়পর্দায় কাজ করার। অভিনয়ের পাশাপাশি তিনি রাজনৈতিক ময়দানেও নেমেছেন অভিনেত্রী, বর্তমানে তৃণমূল কংগ্রেসের একজন সাংসদ মিমি। তাই অভিনয় জগতের পাশাপাশি জনসাধারণকেও সময় দিতে হয় তাকে, ব্যস্ত জীবন তার। কিছুদিন আগেই সিনেমা হলে মুক্তি পেয়েছে তার ছবি মিনি। কিন্তু সেই ছবি খুব একটা সারা ফেলতে পারেনি দর্শকমহলে। বর্তমান শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা পরিচালিত ছবি ‘শাস্ত্রীর বিরুদ্ধ শাস্ত্রী’ ছবিতে শুটিং শুরু করেছেন অভিনেত্রী। আগামী দিনে তার হাতে রয়েছে পরিচালক প্রেমেন্দুবিকাশ চাকির ছবি ‘পলাশের বিয়ে’। এই ছবিতে অভিনেত্রীর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে সোমরাজ মাইতি কে। টেলিভিশনের ছোট পর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ সোমরাজ, এবারে বড় পর্দায় রাখতে চলেছেন।

সোশ্যাল মিডিয়াতেও দারুন চর্চায় থাকেন অভিনেত্রী। তার বিভিন্ন পোস্ট ঘিরে তৈরি হয় সমালোচনা। সম্প্রতি মিমির পোস্ট করা একটি ছবি ঘিরে তৈরি হয়েছে সেরকমই সমালোচনা। মিমির ছবি নিয়ে কটাক্ষ শুরু করেছেন নেটিজেনদের একাংশ। ছবিতে মিমির পরনে রয়েছে হট পিংক কালারের একটি স্লিভ লেস টপ এবং নীল রঙের ডেনিম প্যান্ট মাথায় পনিটেল করে হালকা মেকাপে সূর্যাস্তের আলোয় ধরা দিয়েছেন অভিনেত্রী। ছবি ঠিক ব্যাকগ্রাউন্ড দেখেই বোঝা যাচ্ছে ছবিটি আমাদের কলকাতারই একটি সুন্দর জায়গা ইকোপার্কে তোলা। সূর্যাস্তের আলোয় মিমির ছবিটি দারুন সুন্দর লাগছিল ছবিতে ক্যাপশন দিয়েছিলেন অভিনেত্রী ‘নেটফ্লিক্সের তুলনায় অনেক বেশি সুন্দর সূর্যাস্ত’।

তবে ছবি পোস্ট করা মাত্রই ছবির কমেন্ট বক্সে শুরু হয়ে যায় কটাক্ষ। একাংশ নেটিজেন অভিনেত্রীর বক্ষ নিয়ে কমেন্ট করতে থাকেন। একাধিক নোংরা কমেন্ট করেন একাংশ নেটিজেন। যদি অভিনেত্রী এসবের কিছুই যায় আসে না। তিনি নিজের পথে সর্বদা নিজের মতো করে চলতে ভালোবাসেন।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

Back to top button