বাংলা সিরিয়াল

উর্মি সাত্যকির মার খেয়ে মেঝেয় লুটিয়ে পড়ার সাথে মিল আছে বহু বছর আগেকার স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘জানি দেখা হবে’র! খুঁজে খুঁজে সাক্ষ্য প্রমাণ বার করলেন নেটিজেনরা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক এই পথ যদি না শেষ হয়। সম্প্রতি এই ধারাবাহিকে এমন একটা ট্রাক আনা হয়েছে যা দেখে বাকরুদ্ধ হয়ে যাচ্ছেন সকল দর্শক। রহস্যের মীমাংসা করতে গিয়ে বিপদের সম্মুখীন হয়েছে উর্মি। এমনকি প্রাণ সংশয়ের মুহূর্ত এসে উপস্থিত হয়েছে। সমর কাকার কাছ থেকে বাবার বিষয়ে কথা শুনবার জন্য উর্মি সমর কাকার সাথে দেখা করতে যায় কাউকে কোন কিছু না জানিয়ে।

এরপর সমর কাকার গলা ধরে সে যখন জানতে চায় যে তার বাবার সম্পর্কে সে কি কথা জানে তা যেন তাকে বলে তখনই সমর কাকার গুন্ডারা উর্মিকে ঘিরে ধরে এবং তার মাথায় বারংবার আঘাত মারতে থাকে। এই সময় সাত্যকি আসে উর্মিকে বাঁচাতে কিন্তু গুন্ডারা ভয়ংকর ভাবে সাত্যকিকে মারতে থাকে। এরপর একটা সিন দেখা যায় যেখানে উর্মি এবং সাত্যকি দুজনেই মার খেতে খেতে চুপ হয়ে গেছে এবং তাদেরকে মৃত ভেবে ফেলে দিয়ে গুন্ডারা নিজেদের জায়গায় চলে গেছে।

এই সিন দেখে দর্শকদের অনেকেই কেঁদে ফেলেছেন বলে দাবি করেছেন সোশ্যাল মিডিয়ায়। অনেকেই আবার বলেছেন নায়িকা কে এইভাবে মার খেতে কোন ধারাবাহিকে কখনো দেখানো হয়নি আর এরকম বাস্তবসম্মত অভিনয় আর কোন অভিনেত্রীর পক্ষেই করা সম্ভব নয়। একজন নেটিজেন যেমন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “ একজন অভিনেতা অভিনেত্রীর মূল দায়িত্বই হলো তার চরিত্রকে বাস্তবসম্মত করে দর্শকদের কাছে তুলে ধরা। একটা চরিত্রের ভিতর অনায়াসে ঢুকে যাওয়া। সেই কাল্পনিক চরিত্রের অভিব্যাক্তিগুলো নিজের ভিতর ধারণ করে দর্শকদের সামনে তুলে ধরার কাজটি পর্দায় দেখে যতটা সহজ মনে হয় কাজটা পর্দার পেছনে ঠিক ততটাই কঠিন।

জানিনা একজন অভিনেতা অভিনেত্রী কতদূর ভালো অভিনয় করলে দর্শকদের মাথা থেকে “এটা অভিনয় হচ্ছে ” এই বিষয়টাই চলে যায়। ঊর্মিকে মার খেতে দেখে সাত্যকির যে অনুভুতিটা হওয়া উচিত সবটাই ঋত্বিকদা দারুন ভাবে ফুটিয়ে তুলেছে। গুন্ডাদের সাথে মারামারি করার দৃশ্যে heroism না বরং স্ত্রী কে বাঁচানোর জন্য একজন মরিয়া হয়ে উঠা স্বামীর অভিব্যক্তিই প্রকাশ পাচ্ছিলো ঋত্বিক দার অভিনয়ে। কি realistic অভিনয়! ” কিন্তু প্রশংসার পাশাপাশি সমালোচনাও জুটেছে।

গতকালকের এপিসোডে একটি সিন দেখানো হয়েছে যেখানে উর্মি অজ্ঞান হওয়া সাত্যকির হাতটা ছোঁয়ার চেষ্টা করে কিন্তু একটা সময় গিয়ে ছুঁতে পারে না এবং তার হাতটা থেমে যায়। ঠিক এরকমই একটি দৃশ্য দেখানো হয়েছিল অনেক বছর আগে স্টার জলসার একটি সিরিয়াল ‘জানি দেখা হবে’-তে। এই দুটি দৃশ্যের ছবি দিয়ে দর্শকদের এক অংশ কপি বলে দাবি করতে শুরু করেছেন।

Back to top button