টলিউড

পাহাড় থেকে ঘুরে এসেই বিয়ে করছেন অভিনেত্রী মধুমিতা? অভিনেত্রীকে নববধূর সাজে দেখে হৃদয় ভাঙলো লক্ষ লক্ষ পুরুষ অনুগামীর

এই মুহূর্তে একই সঙ্গে বড় পর্দা এবং ওয়েব সিরিজে চুটিয়ে অভিনয় করতে দেখা যাচ্ছে টলিউড অভিনেত্রী মধুমিতা সরকারকে। সম্প্রতি বড় পর্দায় মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা ‘কুলের আচার’। অপরদিকে জানা গিয়েছে ওয়েব সিরিজের পাশাপাশি দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও অভিনয় করতে চলেছেন অভিনেত্রী। এবার তার মধ্যেই কাজের ফাঁকে অবসর মিলতেই মুসৌরি পাড়ি দিয়েছিলেন অভিনেত্রী।

একা একা পাহাড়ে বেশ কিছুদিন ঘুরে বেড়িয়েছেন তিনি। ফিরে এসে এবার নতুন করে অনুগামীদের চমকে দিতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। কারণ এদিন নববধূর সাজে একটি ভিডিও পোস্ট করে অভিনেত্রী জানিয়েছেন নতুন বউয়েরা এরকমই করে থাকে। বলাই বাহুল্য লাল বেনারসি এবং সোনার গয়নায় সেজে ওঠা অভিনেত্রী মধুমিতা সরকারকে দেখে তার বিয়ের গুঞ্জন মুহূর্তে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

অনেকেই মনে করেন হয়তো ঘুরে আসার পরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী। তবে অভিনেত্রী এখনো পর্যন্ত গোটা বিষয়টি নিয়ে বিস্তারিত কোন তথ্য জানাননি। তবে লাল বেনারসিতে তাকে সেজে উঠতে দেখে হৃদয় ভেঙেছে তার লক্ষ লক্ষ পুরুষ অনুগামীর। তবে অনেকেই মনে করছেন হয়তো শুধুমাত্র কাজের কারণেই এই সাজ পোশাক গ্রহণ করেছেন অভিনেত্রী মধুমিতা সরকার। কারণ বিয়ের ব্যাপারে এখনো মুখ খোলেননি অভিনেত্রী নিজে।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button

Ad Blocker Detected!

Refresh