বাংলা সিরিয়াল

‘কোনো অভিনেতা ভালো মানুষ কিনা যাচাই করে তবেই তার ফ্যান হওয়া উচিত’! অভিনেত্রী শ্রুতি দাসের ফেসবুক পোস্ট ঘিরে তীব্র চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

স্পষ্ট বক্তা হিসেবে টলিউডে বেশ জনপ্রিয়তা রয়েছে অভিনেত্রী শ্রুতি দাসের। ‘দেশের মাটি’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রীর কথা অনেক সময় নানান বিতর্ক তৈরি করেছে সোশ্যাল মিডিয়ায়। তবে অভিনেত্রী কিন্তু স্পষ্ট কথা বলতে কখনোই পিছপা হন না। এবার আরো একবার ফেসবুক পোস্টের মাধ্যমে নতুন করে বিতর্ক উসকে দিতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

প্রসঙ্গত এই মুহূর্তে ছোট পর্দায় সক্রিয়ভাবে কাজ করতে দেখা না পেলেও সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তায় কিন্তু এতটুকু ভাটা পড়েনি অভিনেত্রী শ্রুতি দাসের। এবার সেখানেই অনুগামীদের সঙ্গে একটি পোস্ট শেয়ার করে নিতে দেখা গেল অভিনেত্রীকে। যেখানে তিনি জানিয়েছেন পর্দার কোন অভিনেতা অভিনেত্রী ভালো মানুষ কিনা তা যাচাই করে তবেই তাদের অনুগামী হওয়া উচিত সকলের। কারণ হিসেবে তিনি জানিয়েছেন এমন অনেক মানুষ আছে যিনি অনুগামীদের টুপি পরান, এবং সেইসব দেখলে অভিনেত্রীর তাদের জন্য মায়া হয় বলেও দাবি করেছেন শ্রুতি তার ফেসবুক পোস্টের মাধ্যমে।

যদিও তিনি কার উদ্দেশে এই ফেসবুক পোস্ট দিয়েছেন তা স্পষ্ট করেননি। তবে কমেন্টের মাধ্যমে অনুগামীরা কিন্তু একাধিক প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন প্রিয় অভিনেত্রীর উদ্দেশ্যে। তবে অভিনেত্রী পাল্টা জানিয়েছেন বিতর্ক থেকে এই মুহূর্তে শতহস্ত দূরে থাকতে চান তিনি। যে কারণে এই বিষয়ে কোনো কথা বলতে চান না তিনি।

Back to top button