বাংলা সিরিয়াল

‘অনুরাগের ছোঁয়া’র শান্ত দীপা এবার ‘ভয়ঙ্করী চামুণ্ডা’! মহালয়ার প্রোমোতে অভিনেত্রী স্বস্তিকা ঘোষকে দেখে তাজ্জব অনুগামীরা, মুহূর্তে ভাইরাল তার চামুণ্ডা রূপ

এই মুহূর্তে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে টলিউড অভিনেত্রী স্বস্তিকা ঘোষকে। প্রথম থেকেই শান্ত নায়িকার চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। তবে এবার এক দারুন চমক দেখা গেল স্টার জলসার মহালয়ার প্রোমোতে। প্রসঙ্গত ধারাবাহিকের চরিত্রের কারনে অত্যন্ত নিরীহ একটি ইমেজ অনুগামীদের মধ্যে তৈরি করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী।

তবে এবার স্টার জলসার মহালয়াতে তাকে দেবী চামুন্ডার রূপে দেখতে পাবেন দর্শকরা। যা দেখার পর বেশ অবাক হয়ে গিয়েছেন তারা। কারণ হিসেবে তারা জানিয়েছেন অভিনেত্রীর সঙ্গে চামুণ্ডার রূপ একেবারেই মেলাতে পারেননি অনুগামীরা। প্রসঙ্গত, অনেক আগে থেকেই অনুগামীরা জানতে পেরেছিলেন স্টার জলসার মহালয়াতে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাবে জনপ্রিয় নায়িকাদের।

এদিনের প্রোমোতে অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়, অভিনেত্রী সোলাঙ্কি রায় থেকে শুরু করে স্বস্তিকা ঘোষকে দেখতে পেয়েছেন দর্শকরা। তবে ‘অনুরাগের ছোঁয়া’র দীপার এক্সপ্রেশন এবং ভয়ঙ্করী রূপে অভিনয় মন জয় করে নিয়েছে দর্শকদের। প্রশংসার বাক্যে এদিন অনুগামীরা জানিয়েছেন অভিনেত্রীর অভিনয় প্রমাণ করে দিয়েছে তিনি কতটা প্রতিভাবান এবং সব ধরনের চরিত্রেই তিনি অভিনয় করতে সক্ষম।

Back to top button