বাংলা সিরিয়াল

মাত্র ১৯ বছর বয়সেই ১০ লক্ষ টাকার গাড়ি কিনে সকলকে চমকে দিলেন ‘মিঠাই’ এর পিঙ্কিজি! অভিনেত্রী অনন্যা গুহর ‘গন্ধরাজ গাড়ি’ দেখে হতবাক নেটদুনিয়া

এই মুহূর্তে জি বাংলার মিঠাই ধারাবাহিকের একটা অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী অনন্যা গুহকে। প্রসঙ্গত এর আগে কৃষ্ণকলি ধারাবাহিকের মুন্নি চরিত্রে অভিনয় করে দর্শকদের নজর কেড়ে নিতে সক্ষম হয়েছিলেন তিনি। তবে এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের নতুন সাফল্যের ছবি তুলে ধরতে দেখা গেল অভিনেত্রীকে। প্রসঙ্গত সম্প্রতি নিজের নতুন গাড়ির ছবি অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

এমনিতে সোশ্যাল মিডিয়ায় দারুন জনপ্রিয় অভিনেত্রী। পাশাপাশি অনুগামীদের বিনোদন দেওয়ার জন্য মাঝেমধ্যেই নানান রকম ফটো এবং ভিডিও ভাগ করে নিতে দেখা যায় তাকে। তবে এদিন তার ফোর্ড ফিগো গাড়ির ছবি দেখে বেশ অবাক হয়ে গিয়েছেন অনুগামীদের একটি বড় অংশ। কারণ জানা গিয়েছে এই গাড়ির দাম ৬ লক্ষ টাকা থেকে প্রায় ১০ লক্ষ টাকা পর্যন্ত।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Guha (Munni) (@reel_ananya)

তাই মাত্র ১৯ বছর বয়সেই অভিনেত্রী এই গাড়ি কিনে ফেলতে সক্ষম হয়েছেন দেখে অনুগামীরা এক বাক্যে স্বীকার করছেন অত্যন্ত অল্প বয়সেই দারুন সাফল্য পেতে লাভ করেছেন অভিনেত্রী অনন্যা গুহ। তাছাড়াও অভিনেত্রী সবুজ রঙের গাড়ি কিনেছেন বলে অনেকেই গাড়ীটিকে ‘গন্ধরাজ গাড়ি’ বলে মজা করেছেন। পাশাপাশি এদিন নিজের বাবাকে নিয়ে নতুন গাড়ির পুজো দিতেও দেখা গিয়েছে অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Guha (Munni) (@reel_ananya)

Back to top button