বাংলা সিরিয়াল

‘জুটি হিট হলেই তারা ফিরে আসে, রাহুল রুকমা, নীল তিয়াসা তার প্রমাণ, মন ফাগুন সিজন টু আসতেই পারে!’ মন ফাগুনের শেষে ঋষির বলা কথা সত্যি মন ভগবান সিজন টু আসবে বলছেন নেটিজেন!

গতকাল একুশে আগস্ট এই শেষ হয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মন ফাগুন। আজ রাত্রি সাড়ে আটটা থেকে অর্থাৎ মন ফাগুনের স্লটে, স্টার জলসায় শুরু হতে চলেছে মাধবীলতা। কিন্তু মন ফাগুন শেষ হতে না হতেই শুরু হয়েছে নতুন খবর। শোনা যাচ্ছে মন ফাগুন সিজন টু আসবে। কিন্তু কেন এমনটা শোনা যাচ্ছে? মন ফাগুন সিজন টু আসবে এমনটা কেনই বা মনে করা হচ্ছে? আসলে ধারাবাহিকের শেষে এমনই একটা ডায়লগ বলা হয়েছে যার কারণে দর্শকরা আশায় দিন গুনছেন।

মন ফাগুনের শেষে রোমিও যে ঋষি সেটি ক্লিয়ার করা হয় না। পিহু যখন বলে তুমি আমার টুবাই দা তো? তখন ঋষি বলে ‘ আমি টুবাই দা না রোমিও সেটা না হয় এই সিজনের সাসপেন্সই থাক!’ এরপরই দর্শকরা আশায় দিন গুনতে শুরু করেন যে মন ফাগুন ২ আসবে। মন ফাগুন টু আবার রিপিট হওয়াটা অস্বাভাবিক কিছু নয় আবার জুটি হিসেবে শন সৃজলার ফিরে আসাটাও অস্বাভাবিক কিছু নয়।

একজন নেটিজেন এই প্রসঙ্গে লিখেছেন, “জুটি হিসেবে Popular হলে সেই একই জুটি আবার come back করে। দেশের মাটির তে রুকমা আর রাহুল জনপ্রিয়তা পাওয়ার পর লালকুঠি তে আবার জুটি হিসেবে ফিরলো। লক্ষ্মী কাকিমা তে শার্লি দির সাথে যেই অভিনেতা আছে ওরাও আগে জুটি হিসেবে কালার্স বাংলা তে এক সাথে কাজ করেছে।

ঐদিকে কৃষ্ণকলি তে নীল আর তিয়াশা জুটি জনপ্রিয়তার পর আবার comeback করতে চলেছে! সব শেষে এটাই মনে হচ্ছে যে জুটি হিসেবে শন আর সৃজলা ও অনেক অনেক পপুলারিটি পেয়েছে, তাই এরাও জুটি হিসেবে এক সাথে ফিরবে। আমরা MP ফ্যানরা চাইলে এই ইচ্ছে ও পূরণ হবে আমাদের”

Back to top button