বাংলা সিরিয়াল

সিদ্ধার্থ কে নির্দোষ প্রমাণ করতে আদালতে গোপালকে নিয়ে হাজির মিঠাই, পারবে কি সে সিদ্ধার্থ কে রক্ষা করতে?

একের পর এক বিপদ লেগেই রয়েছে মোদক পরিবারের উপর। বর্তমানে সিদ্ধার্থ রয়েছে শ্রীঘরে। আর সিদ্ধার্থ কে নির্দোষ প্রমাণ করে জেল থেকে বের করে আনতে আপ্রাণ চেষ্টা করে চলেছে মিঠাই। আদালতে সিদ্ধার্থ কে নির্দোষ প্রমাণ করার জন্য মিঠাই এবং হল্লা পার্টি পৌঁছে গিয়েছে ইতিমধ্যেই। সবাই অস্থির হয়ে পড়লেও সিদ্ধার্থ কিন্তু একদম শান্ত রয়েছে। তাকে এতটা শান্ত দেখে প্রত্যেকেই অবাক হচ্ছে।

অন্যদিকে মিঠাই তার গোপালের উপর পুরো ভরসা রেখেছে। তাই আদালতেও গোপালকে নিয়ে পৌঁছে গেছে মিঠাই। সিদ্ধার্থকে কাটগড়ায় দেখে তার কষ্টে বুক ফেটে যাচ্ছে। তাই সে গোপালের কাছে বারবার প্রার্থনা করছে যাতে গোপাল তার উচ্ছেবাবুকে ভালোমতো বাড়ি ফিরিয়ে দেয়। কিন্তু আদালত বলছে সিদ্ধার্থ র জামিন হতেও পারে আবার নাও হতে পারে। আর এই কথা শুনে দিনরাত গোপালকে ডেকে চলেছে মিঠাই। জন্মাষ্টমীর আগে যে করেই হোক সিদ্ধার্থ কে বাড়ি নিয়ে ফিরবেই মিঠাই।

কিন্তু এদিকে আদালত বলছে ওমি আগারওয়ালকে পরিকল্পনা মাফিক খুন করা হয়েছে, আর সেই খুন করেছে সিদ্ধার্ত। আর যাই হয়ে যাক না কেন আইন নিজের হাতে তুলে নেওয়া একদমই উচিত নয়। এতে সমাজের ক্ষতি হয়। এবারে গল্প কোন দিকে মোড় নেবে সেটাই দেখার অপেক্ষায় দর্শক। সিদ্ধার্থ কি জামিন পাবে নাকি আবারও তাকে ফিরে যেতে হবে কারাগারে। অন্যদিকে সিদ্ধার্থকে জেলে দেখে মিঠাই ভক্তরা বেজায় চিন্তিত। তারাও গোপালকে ডেকে চলেছে যাতে সিদ্ধার্থ খুব তাড়াতাড়ি জন্মাষ্টমীর আগেই বাড়ি ফিরে আসতে পারে।

Back to top button