বাংলা সিরিয়াল

জলসার হিট জুটি রাম্পিকে কেড়ে নিয়েছে জি! তাই শোধ নিতে জির হিট জুটি নীল তিয়াসাকে নতুন প্রোজেক্টে ফিরিয়ে আনছে স্টার জলসা! বহু বছর পর আবার জলসায় কাজ করবেন নীল আবেগে ভাসছেন জলসা ফ্যানরা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’। এই ধারাবাহিকে নিখিল শ্যামা জুটির জনপ্রিয়তা রীতিমতো প্রশ্নাতীত। একটানা ৩০ সপ্তাহেরও বেশি টিআরপি টপার হয়েছে জনপ্রিয় এই ধারাবাহিক। এই ধারাবাহিক একাধিক ভাষায় রিমেক হয়েছে। স্বাভাবিকভাবেই জনপ্রিয় এই জুটি নিয়ে দর্শকদের প্রত্যাশা শেষ নেই। ধারাবাহিক শেষ হওয়ার পর নিখিল অর্থাৎ নীল ভট্টাচার্য কে জি বাংলার অপর একটি ধারাবাহিক উমাতে দেখা গেলেও কৃষ্ণকলি অর্থাৎ তিয়াসা কে নতুন কোন প্রজেক্টে দেখা যায় নি দর্শকরা তাকে দেখার জন্য অপেক্ষা করে বসে ছিলেন।

এমন সময় শোনা যায় যে, এইবার তিয়াসা স্টার জলসায় ফিরবেন। আরো শোনা যেতে থাকে যে কৃষ্ণকলি ধারাবাহিকের প্রযোজনা সংস্থা টেন্টে ই তার নতুন প্রজেক্টে আনতে চলছে তিয়াসাকে। কিন্তু সম্প্রতি যে খবরটি শোনা যাচ্ছে তা একেবারে ধামাকাদার বললেও কম বলা হবে। স্টার জলসার জনপ্রিয় হিট জুটি, রাজা আর মাম্পিকে যেমন জি বাংলা তাদের লালকুঠিতে কাস্ট করিয়েছে তেমনি জি বাংলার জনপ্রিয় জুটি নীল তিয়াসাকে একসাথে এইবার দেখা যাবে স্টার জলসায়।

হ্যাঁ একা তিয়াসা নয়, শোনা যাচ্ছে তিয়াসার সাথে নীল ও একই প্রজেক্টে কাম ব্যাক করছেন। জি বাংলার পর স্টার জলসার পর্দায় দেখা যাবে তাদের। সম্প্রতি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক উমা শেষের পথে তাই এই ধারাবাহিক শেষ হওয়ার আগেই স্টার জলসা নীলকে নিজেদের চ্যানেলের জন্য বেছে নিলেন।

যদিও স্টার জলসার হাত ধরেই নীল অভিনয় জগতে পা রেখে ছিলেন। বহু বছর আগে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ঠিক যেন লাভ স্টোরি’ দিয়ে কাজ শুরু করেছিলেন নীল, তারপর একের পর এক কাজ করেছেন এই অভিনেতা। জি তে স্ত্রী, কৃষ্ণকলি, উমার পর আবার স্টার জলসায় ফিরছেন নীল এই নিয়ে জলসা ফ্যানরা ভীষণ আগ্রহী হয়ে আছেন।

Back to top button