টলিউড

চল্লিশেও তাকে দেখতে লাগে পনেরোর কিশোরী! গোলাপি প্যান্ট-ব্লাউজে অভিনেত্রী কোয়েল মল্লিকের অসাধারণ ফটো মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

এক সময় টলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রী বললেই উঠে আসতো কোয়েল মল্লিকের নাম। তবে বর্তমানে পরিবারকে সময় দেওয়ার জন্য বড় পর্দা থেকে সাময়িক বিরতি নিতে দেখা গিয়েছে তাকে। তবে তাতে অবশ্য তার সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা এতটুকুও কমেনি। যে কারণে অনুগামীদের সঙ্গে কোন ফটো কিংবা ভিডিও ভাগ করে নিলেই তা মুহূর্তে ভাইরাল হয় নেটদুনিয়ায়।

এবার তেমনই একটি অসাধারণ ফটো অনুগামীদের সঙ্গে নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাগ করে নিতে দেখা গেল অভিনেত্রী কোয়েল মল্লিককে। প্রসঙ্গত এ দিন গোলাপি প্যান্ট এবং গোলাপি ব্লাউজ পরা একটি ফটো ভাগ করে নিয়েছেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার পাতায়। যা দেখার পর মুগ্ধ হয়ে গিয়েছেন অনুরাগীরা। কমেন্টের মাধ্যমে তারা জানিয়েছেন অভিনেত্রীকে দেখলে বোঝার উপায় নেই যে প্রায় ৪০ এর ঘরে পৌঁছে গিয়েছে তার বয়স বরং আজও নিজেকে এমন যত্নে রেখেছেন অভিনেত্রী কোয়েল মল্লিক যে টলিউডের উঠতি নায়িকাদের সঙ্গে রীতিমতো পাল্লা দিতে সক্ষম তিনি।

প্রসঙ্গত অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া দেখলে বেশ বোঝা যায় ছেলে কবীরকে সময় দেওয়ার ফাঁকে নিজের জন্য বেশ খানিকটা সময় আলাদা করে রাখেন অভিনেত্রী। মাঝেমধ্যেই শরীর চর্চা থেকে শুরু করে বিভিন্ন ধরনের খেলাধুলার মাধ্যমে সময় কাটাতে দেখা যায় তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button

Ad Blocker Detected!

Refresh