বাংলা সিরিয়াল

গাঁটছড়া ধারাবাহিকে খড়ির সাদামাটা শাড়ির লুক ছেড়ে বেরিয়ে এসে এবারে সাদা রঙের টি-শার্টে মোহময়ী লুকে ধরা দিলেন অভিনেত্রী শোলাঙ্কি রায়! কুপোকাত ভক্তরা

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিক। আর এই গাঁটছড়া ধারাবাহিকে খড়ির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শোলাঙ্কি রায়।শোলাঙ্কি হলো বর্তমানে সকলের প্রিয় অভিনেত্রী। এই ধারাবাহিকে সোলাঙ্কির স্টাইল দর্শকের নজর কেড়েছে প্রথম থেকেই। তবে এবারে ধারাবাহিকের শাড়ি ছিমছাম লুক ছেড়ে বেরিয়ে এসে অভিনেত্রী ধরা দিলেন দুধ সাদা টি-শার্টে।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় ভালই সক্রিয় থাকেন। মাঝেমধ্যেই তাকে বিভিন্ন ছবি আপলোড করতে দেখা যায়। বর্তমান সময়ের অভিনেত্রীদের মতো ফটোশুটে এতটা বুঁদ না হলেও বেশ কিছু সময় ফটোশটের ছবি তাকে সোশ্যাল মিডিয়ার ইনস্টাগ্রাম একাউন্ট থেকে আপলোড করতে দেখা যায়। সম্প্রতি সেরকমই একটি ফটোশুটের ছবি আপলোড করেছেন শোলাঙ্কি। যেখানেই তাকে দুধ সাদা একটি টি শার্ট পড়ে দেখা গিয়েছে। তবে তার নিম্নাঙ্গ উন্মুক্ত রয়েছে। হালকা মেকআপ এবং খোলা চুলে অভিনেত্রীর এই স্টাইল সকলেরই নজর কেড়েছে। প্রত্যেকেই অভিনেত্রী এই লুক দারুন পছন্দ করেছেন।

মোহময়ী এই ছবি সোশ্যাল মিডিয়া একাউন্টে পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন ‘রেনর বলেছিলেন কোনো কিছুই কঠিন নয়। ঠিক একই ভাবে সাদার উপর সাদা রং করাও সহজ।’ বর্তমানে সোশ্যাল মিডিয়ার জনগণ শোলাঙ্কি এই ছবিতে বুঁদ হয়ে রয়েছেন। হাজার হাজার লাইক এবং কমেন্ট এ ভরে উঠেছে অভিনেত্রীর এই ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

Back to top button

Ad Blocker Detected!

Refresh