বাংলা সিরিয়াল

বরণে ন্যাকা ন্যাকা অভিনয় করলেও নবাব নন্দিনীতে রেজ‌ওয়ানের সাথে ফাটিয়ে অভিনয় করছেন ইন্দ্রানী! তার অভিনয় দেখে চোখ ফেরানো দায় বলছেন নেটিজেনদের একাংশ!

যেকোনো কাজের ক্ষেত্রে এক্সপেরিয়েন্স ই শেষ কথা বলে। অভিজ্ঞতার একটা আলাদা মূল্য সব সময় থেকে যায়। কোন কাজ করতে করতেই মানুষ সেই কাজে এক্সপার্ট হয়, তাই কখনো যদি কোন কাজে দেখা যায় যে একজন মানুষ ঠিক মতো কাজ পারছে না তখন তার সমালোচনা করা উচিত নয়। বরং তাকে উৎসাহিত করা উচিত। কারণ সেই মানুষটাই জীবনে কাজ করতে করতে সেই কাজে একদিন দক্ষ হয়ে উঠবে।

ঠিক যেমন কিছুদিন আগেই শেষ হওয়া ধারাবাহিক বরণ। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকে বরণে রুদ্রিক আর তিথির রসায়ন সকলের মনের মধ্যে একটা আলাদা জায়গা করে নিয়েছিল। আর মন ছুঁয়ে গিয়েছিলো বরণ ধারাবাহিকের টাইটেল সং। কিন্তু এই ধারাবাহিক নিয়ে সমালোচনাও কম হয়নি। ‌‌ এই ধারাবাহিকের গল্প প্রথম দিকে ভালো হলেও শেষের দিকে পুরো ঘেঁটে ঘ হয়ে গিয়েছিল যে মানুষ বিরক্ত হয়ে গিয়েছিলো। তাই পরে এই ধারাবাহিক বন্ধ করে দেওয়া হয়। এই ধারাবাহিক নিয়ে সমালোচনা করা হয়েছিল আরো একটি কারণে তা হলো এই ধারাবাহিকের নায়িকা তিথি অর্থাৎ ইন্দ্রানী পালের অভিনয় নিয়ে।

ধারাবাহিকে ইন্দ্রাণীর অভিনয় এতটাই খারাপ ছিলো যে তাকে সকলের ন্যাকা ন্যাকা মনে হতো আর তার অভিনয় নিয়ে চূড়ান্ত সমালোচনা হতো। বরণ ধারাবাহিক শেষ হওয়ার পরে ইন্দ্রানী নতুন যে ধারাবাহিকটি শুরু করেছেন তা হল নবাব নন্দিনী। স্টার জলসায় সদ্য শুরু হয়েছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকে রেজওয়ান এর সাথে জুটি বেঁধেছেন ইন্দ্রানী।

এই ধারাবাহিকের প্রথম থেকেই রেজওয়ানের সাথে রীতিমতো দাপিয়ে অভিনয় করছেন ইন্দ্রানী যা দেখে চমকে গিয়েছেন দর্শক। এখানে নন্দিনী চরিত্রটি করছেন ইন্দ্রানী যা অত্যন্ত প্রতিবাদী একটি চরিত্র এবং চরিত্রটি এত সুন্দরভাবে তিনি ফুটিয়ে তুলেছেন যে তার জন্য রীতিমত প্রশংসিত হচ্ছেন। প্রথম ধারাবাহিক নিয়ে তিনি ঠিক যতটা সমালোচিত হয়েছিলেন এই ধারাবাহিকে তার অভিনয় দক্ষতা ঠিক ততটাই প্রশংসা পাচ্ছে।

Back to top button