টলিউড

মঞ্চে উঠে প্রতিবাদ ছবির ‘কী হল কী হবে’ গান গেয়ে দর্শকদের মন জয় করে নিলেন প্রসেনজিৎ চ্যাটার্জির তৃতীয় স্ত্রী অর্পিতা চট্টোপাধ্যায়, ভাইরাল হল ভিডিও

৯০ এর দশকের টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ছিলেন অর্পিতা চ্যাটার্জী। নিজের অভিনয়ের জন্য তো বটেই পাশাপাশি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের স্ত্রী হিসেবেও তিনি সকলের কাছেই পরিচিত। স্বামীর সঙ্গে একাধিক ছবিতে অভিনয় করেছিলেন অভিনেত্রী সেই সমস্ত ছবি সুপারহিট হয়েছিল দর্শক তা আজও মনে রেখেছেন। তাই তাকে নিয়ে নতুন করে বলার মত আর কিছুই নেই।

১৯৯৭ সালে সানন্দা তিলোত্তমাতে জয়ী হয়েছিলেন অর্পিতা চ্যাটার্জী। পরবর্তীকালে সেই শো এর টেলিকাস্ট পর্বটি নজরে আসে পরিচালক প্রভাত রায়ের। এছাড়াও ঋতুপর্ণ ঘোষের নজরে ও এসেছিলেন অর্পিতা। এরপর পরিচালক প্রভাত রায় এবং ঋতুপর্ণ ঘোষের সঙ্গে কাজ করেছেন তিনি। প্রভাত রায়ের ছবি ‘তুমি এলে তাই’ এবং ঋতুপর্ণ ঘোষের ছবি ‘অসুখ’ এ অভিনয়ের দ্বারা টলিউডের পা রাখেন অর্পিতা চট্টোপাধ্যায়।

এরপর ২০০২ সালের প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হওয়ার পরেই ধীরে ধীরে টলিউড জগৎ থেকে সরে আসেন অভিনেত্রী। যদিও এটি তার সম্পূর্ণ নিজের সিদ্ধান্ত ছিল। এই কথা তিনি দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসেই জানান। তখন তার হাতে অনেকগুলি কাজ ছিল কিন্তু শুধুমাত্র পরিচালক প্রযোজকদের বাঁচিয়ে দিয়েছিল অভিনেত্রী রচনা ব্যানার্জি।

সম্প্রতি অভিনেত্রী অর্পিতা চ্যাটার্জী একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। যেই ভিডিওটিতে তাকে প্রতিবাদ ছবির জনপ্রিয় গান গাইতে শোনা যায়। এই ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছিলেন অর্পিতা। আগমনী স্টুডিওর তরফ থেকে একটি স্টেজ শো করতে গিয়ে এই গান গাইতে শোনা যায় অভিনেত্রীকে। অভিনেত্রীর পরনে ছিল লাল রঙে সুন্দর একটি ড্রেস। ইতিমধ্যে ২ লক্ষর ও বেশি মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন এবং অসংখ্য মানুষ অর্পিতার গানের প্রশংসা করেছেন কমেন্ট বক্সে।

Back to top button