টলিউড

এর আগেও দুবার ভেঙেছে বৈবাহিক সম্পর্ক, সৌরভের সাথেও টিকলো না সহবাসের সম্পর্ক! নিজের ভালোবাসার সম্পর্কের তিনবার বিচ্ছেদ ঘটিয়েছেন অনিন্দিতা, সৌরভের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

দুবার বিয়ে হয়েও ভেঙেছে বিয়ের সম্পর্ক। সৌরভের সাথে লিবিনের সম্পর্কে থেকে সেটাও স্থায়ী হয়নি। সৌরভ দাস এবং অনিন্দিতা বোস, দুজনই টলিউডের বেশ পরিচিত মুখ। যদিও এখন আর অনিন্দিতা কলকাতায় থাকেন না। বহুদিন আগেই কলকাতা ছেড়েছেন অভিনেত্রী। টলিউড থেকে বেরিয়ে বলিউডের সাজাচ্ছে নিজের ক্যারিয়ার। এমন একটা সময় ছিল যখন সৌরভ আর অনিন্দিতার প্রেম বেশ চর্চার বিষয় ছিল। একসাথে লিভ ইন করার সিদ্ধান্ত নেন তাঁরা। যদিও সে সিদ্ধান্ত সাফল্য পায়নি। “নিজেকে সময় না দিতে পারলে একটা সম্পর্ককে সামলাব কী ভাবে? আর সম্পর্কের যত্ন না নিলে তার অসম্মান হয়” – অনিন্দিতার সাথে অভিনেতা সৌরভের সম্পর্ক ভাঙ্গার কারণ হিসেবে এমনটাই বলেছিলেন অভিনেতা।

এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী অনিন্দিতা স্পষ্ট জানান, “যে সৌরভের সঙ্গে থাকতে শুরু করেছিলাম, তাঁর সঙ্গে আজকের সৌরভের অনেক তফাত। আমার ব্যক্তিগত জীবন নিয়ে কেউ কথা বলুক তা চাইনি। কাদা ছোড়াছুড়ির ভয়েই ফোন বন্ধ রাখতাম। বিভিন্ন বিষয়ে আমাদের মধ্যে ঝামেলা তৈরি হচ্ছিল। তারপরেও চেষ্টা করেছি সম্পর্কটা টিকিয়ে রাখতে, কিন্তু পারিনি”।

তবে জানা গিয়েছিল অভিনেতার সৌরভের সাথে মিলে একটা ফ্ল্যাট কিনেছিলেন অনিন্দিতা। সংবাদ মাধ্যমের প্রশ্ন তাহলে তাঁর কি হলো? ফ্ল্যাটটির নাম “প্রথম অধ্যায়”। অভিনেত্রী জানিয়েছেন, আপাতত সেই ফ্ল্যাট দুই ভাগে বিভক্ত এবং সেটির রেনোভেশনের কাজ চলছে। এরপর সংবাদমাধ্যমের তরফে অভিনেত্রীকে প্রশ্ন করা হয় সৌরভের পর কি তাহলে কেউ এসেছে জীবনে? যদিও অভিনেত্রী এক কথায় বলেন, একদম নয় হ্যাপিলি সিঙ্গেল।

জানা যাচ্ছে ইতিমধ্যেই বলিউডে পা রেখে ফেলেছেন অভিনেত্রী। নেটফ্লিক্সে কাজও শুরু হয়েছে তাঁর। খুব শীঘ্রই প্রতিম দাশগুপ্তের নেটফ্লিক্সের একটি সিরিজে দেখা যাবে অনিন্দিতাকে। এছাড়াও অনন্ত মহাদেবনের “দ্য স্টোরিটেলার” এ কাজ করছেন অনিন্দিতা। যদিও টলিউডকেও একবারে ভুলে যাননি অভিনেত্রী। টলিউডের অতনু ঘোষের “আরও এক পৃথিবীতে” দেখা যাবে তাঁকে।

প্রসঙ্গত অভিনেতা সৌরভের সাথে অভিনেত্রী অনিন্দিতার সম্পর্ক তৃতীয় নম্বর। এর আগে অভিনেত্রীর আরো দুজনের সাথে সম্পর্ক ছিল। ২০১৩ সালে মহানায়ক উত্তম কুমারের বড় নাতি গৌরব চট্টোপাধ্যায় এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অনিন্দিতা বোস। দু’বছর পর ভেঙে যায় এই বিয়ে। এরপর টলিউডের এক পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায় কে বিয়ে করেছিলেন অনিন্দিতা। কিন্তু ২০১৭ সালে সেই বিয়েও ভেঙে যায়। ডিভোর্স হয়ে যায় দুজনের। এরপর এই সৌরভের সাথে ভালোবাসার সম্পর্কে জড়িয়ে পড়েন অভিনেত্রী। দুজনে একসাথে ফ্ল্যাট কিনে লিভ ইনে থাকা শুরু করেন। তবে এখন সেই সম্পর্কেরও বিচ্ছেদ ঘটে গিয়েছে।

Back to top button