টলিউডবাংলা সিরিয়াল

হঠাৎ করে একদিনের মধ্যে টলিউডের ছোট পর্দার সব হ্যান্ডসাম হাংকদের চুল ঝরে গেল! অভিনেতাদের ন্যাড়া ছবি নিয়ে হাসির ঝড় সোশ্যাল মিডিয়ায়

বর্তমানে বিনোদন মাধ্যমের মধ্যে অন্যতম জনপ্রিয় একটি মাধ্যম হলো টেলিভিশন। এই টেলিভিশনের দৌলতে প্রত্যেকদিন আমরা দেখতে পাই বিভিন্ন ধারাবাহিক। সেখানের কলাকুশলীরা খুব অল্প কয়েকদিনের মধ্যেই মন জয় করে নেন দর্শকের। নায়ক থেকে নায়িকা সকলেই দর্শকের বেশ পছন্দের হয়ে ওঠেন। বিশেষত টেলিভিশনের হ্যান্ডসাম হাংকরা এখনকার মেয়েদের ক্রাশ হয়ে উঠেন। এই নায়কদের কিছু বিকৃত ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেখানে তাঁদের দেখতে পাওয়া গেল একেবারে ন্যাড়া মাথায় তাঁরা। এক ফোঁটা চুল নেই তাঁদের মাথায়। ধারাবাহিকের সুঠাম সুপুরুষ নায়কদের এমন অবস্থা দেখে হাসির ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

আদৃত রায় – বর্তমানে মিঠাই ধারাবাহিকের অভিনেতা হওয়ার দরুন বেশ ভালো মতোই জনপ্রিয়তা পেয়েছেন আদৃত। রীতিমত বাংলার বর্তমানে ক্রাশ হয়ে উঠেছেন তিনি। বর্তমানে এই অভিনেতাকে দেখতে পাওয়া যাচ্ছে মিঠাই ধারাবাহীকে উচ্ছে বাবুর চরিত্রে। তবে অভিনেতার একটি ছবিতে সোশ্যাল মিডিয়ায় তাঁকে দেখা গেল বিকৃতভাবে। মাথা ভর্তি এক গুচ্ছ চুলের জায়গায় এখন পুরোটাই ফাঁকা। এই ছবি দেখে রীতিমত হাসির ঝড় শুরু হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। তবে অভিনেতা দাবি করছেন পুরো বিষয়টি সোশ্যাল মিডিয়া থেকে বিকৃত করা হয়েছে।

নীল ভট্টাচার্য্য – টলিউডের ছোট পর্দা অর্থাৎ টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেতা নীল। নিজের কাজের জন্য অনেক আগে থেকেই মন জয় করেছেন দর্শকের। কিছুদিন আগেই জি বাংলা ধারাবাহিক “কৃষ্ণকলি” এবং “উমা” তে মুখ্য চরিত্রে দেখতে পাওয়া অভিনয় করতে দেখতে পাওয়া গেছে নীলকে। এবার তাঁকেই দেখা গেল হলুদ রঙের ব্লেজারে সোশ্যাল মিডিয়ার একটি ছবিতে। কিন্তু অভিনেতার অত চুল কিছুই নেই তাঁর মাথায়। তবে ছবিটি দেখলেই স্পষ্ট যে চূড়ান্ত এডিটিং করা হয়েছে।

ঋত্বিক মুখার্জি – বর্তমানে অভিনেতাকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “এই পথ যদি না শেষ হয়”তে দেখতে পাওয়া যাচ্ছে তাঁকে। ধারাবাহিকের মুখ্য চরিত্র সাত্যকির চরিত্রে অভিনয় করছেন অভিনেতা। অভিনেত্রী অন্বেষা হাজরার বিপরীতে অভিনয় করছেন অভিনেতা। এই অভিনেতার ছবি দেখেও স্পষ্ট অভিনেতার ছবি নিয়ে চূড়ান্ত ঘরে এডিটিং করা হয়েছে, যার ফলস্বরূপ পুরো মাথা ফাঁকা হয়ে গেছে তার।

ফাহিম মির্জা – বর্তমানে “মিঠাই” ধারাবাহিকে এসিপি রুদ্রের চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছে ফাহিমকে। অভিনেতাকে জি বাংলারই আরো একটি ধারাবাহিক পিলুতে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেতাকে। তবে এই অভিনেতার ছবি নিয়েও বেশ কারুকার্য করা হয়েছে। এই অভিনেতার ছবিও বিকৃত করে একেবারে অভিনেতাকে ন্যাড়া মাথা করে দেওয়া হয়েছে।

দিব্যজ্যোতি দত্ত – টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় হ্যান্ডসাম হাঙ্কদের মধ্যে অন্যতম হলেন দিব্যজ্যোতি। “জয়ী”, “দেশের মাটি”র পরে এখন অভিনেতাকে “অনুরাগের ছোঁয়া”তে মুখ্য চরিত্র অর্থাৎ সূর্য হিসেবে দেখা যাচ্ছে অভিনেতা কে। এই অভিনেতার ছবি নিয়েও কেউ বিকৃত করেছেন। মাথা ভর্তি চুল সরে গিয়ে এখন সেখানে শুধুই টাক।

Back to top button