টলিউড

‘আমি বড় ধাক্কা খেয়েছি, কিছু ভাবতে পারছিনা’! প্রথম নায়িকা পল্লবীর মৃত্যুতে শোকাহত ‘মন ফাগুনে’র ঋষিরাজ ওরফে অভিনেতা শন ব্যানার্জি

আজ অর্থাৎ রবিবার আচমকাই বড়োসড়ো দুঃসংবাদে নড়েচড়ে বসতে দেখা গিয়েছে গোটা টলিউড ইন্ডাস্ট্রিকে। কারণ আজ ‘আমি সিরাজের বেগম’ থেকে শুরু করে ‘কুঞ্জ ছায়া’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী পল্লবী দের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। তার পরিবারের সদস্যরা যখন একদিকে গোটা বিষয়টিকে হত্যা বলে দাবি করছেন, তখন অনেকেই বিষয়টিকে খুন বলে মানতে চাইছেন না।

তবে এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে নিজের মনের কথা ভাগ করে নিতে দেখা গেল জনপ্রিয় টলিউড অভিনেতা শন ব্যানার্জিকে। প্রসঙ্গত ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছিলেন অভিনেতা শন ব্যানার্জি এবং টলিউড অভিনেত্রী পল্লবী দে। তুমুল জনপ্রিয় হয়েছিল সেসময় ধারাবাহিকটি। তবে এরপর অভিনেত্রীর সঙ্গে আর তেমন যোগাযোগ ছিল না বলে জানিয়েছেন অভিনেতা শন ব্যানার্জি। বর্তমানে তিনি স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিকে কাজ করছেন। অপরদিকে অভিনেত্রী পল্লবী দে কাজ করছিলেন কালার্স বাংলা ‘মন মানে না’ ধারাবাহিকে।

তবে নিজের জীবনের প্রথম নায়িকা এমন সিদ্ধান্ত নেবেন একথা এখনো মানতে পারেননি অভিনেতা শন ব্যানার্জি। এদিন তিনি জানিয়েছেন পল্লবীর নতুন কাজের খবর শুনে তিনি দারুণ খুশি হয়েছিলেন। তবে আজ অভিনেত্রীর মৃত্যুসংবাদ তাকে বড়সড় ধাক্কা দিয়েছে বলে জানিয়েছেন অভিনেতা। সব মিলিয়ে অভিনেত্রীর অনুগামীদের মতোই তার অকাল প্রয়ানে শোকাহত অভিনেতা শন ব্যানার্জি।

Back to top button