বাংলা সিরিয়াল

‘মিঠাই’, ‘গাঁটছড়া’কে টেক্কা দিতে এবার স্টার জলসায় আসছে ‘সাহেবের চিঠি’! প্রথমবার জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী দেবচন্দ্রিমা ও ‘মোহর’ খ্যাত প্রতীক সেন

এই মুহূর্তে জি বাংলা থেকে শুরু করে স্টার জলসা, প্রতিটি চ্যানেলকেই নিত্যনতুন সিরিয়ালের সম্প্রচার শুরু করতে দেখা যাচ্ছে। ইতিমধ্যেই একাধিক পুরনো সিরিয়াল শেষ হয়ে গিয়ে দুটি চ্যানেলেই শুরু হয়েছে নতুন গল্পের সিরিয়াল। এবার সেই তালিকায় যোগ দান করল স্টার জলসার নতুন সিরিয়াল ‘সাহেবের চিঠি’। এদিন ধারাবাহিকের প্রোমো প্রকাশ হতেই রীতিমতো হতবাক হয়ে গিয়েছেন দর্শকরা।

কারণ প্রথম বার এই ধারাবাহিকে জুটি বাঁধতে চলেছেন ‘সাঁঝের বাতি’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় এবং ‘মোহর’ খ্যাত অভিনেতা প্রতীক সেন। প্রসঙ্গত এদিন সোশ্যাল মিডিয়ায় সম্প্রচার হওয়ার অতি অল্প সময়ের মধ্যেই তুমুল ভাইরাল হতে দেখা গিয়েছে নতুন এই ধারাবাহিকের প্রোমোটিকে। নেটিজেনদের অনেকেই জানিয়েছেন বেশ অন্যরকম গল্প তারা দেখতে পেয়েছেন এই ধারাবাহিকের প্রোমোর মাধ্যমে।

পাশাপাশি তারা আশা করছেন নতুন পটভূমিকায় ধারাবাহিক শুরু হলেও পরে যেন তা আর বাদবাকি ধারাবাহিকগুলির মত একই ছকে গিয়ে না পরে। তবে ‘মোহর’ ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর অভিনেতা প্রতীক সেনকে আবারো ছোটপর্দায় দেখতে চেয়ে ইতিমধ্যেই একাধিক বার দাবি করতে দেখা গিয়েছিল তার অনুগামীদের। তাই ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে নতুন চরিত্রে অভিনেতাকে দেখতে পেয়ে এদিন দারুণ খুশি হয়েছেন তার অনুগামীরা।

Back to top button