বাংলা সিরিয়াল

অভিনেত্রী পল্লবী দের মৃত্যুতে সন্দেহের তীর প্রেমিক সাগ্নিকের দিকে! কে এই সাগ্নিক? সামনে এল প্রেমিক সাগ্নিক চক্রবর্তীর আসল পরিচয়

‘আমি সিরাজের বেগম’ থেকে শুরু করে ‘কুঞ্জছায়া’ ধারাবাহিকের মাধ্যমে চূড়ান্ত জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিলেন টলিউড অভিনেত্রী পল্লবী দে। বর্তমানে ‘মন মানে না’ ধারাবাহিকের একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছিলেন তিনি। ছোটপর্দায় তাকে দেখার জন্য যখন উচ্ছসিত ছিলেন তার অনুগামীরা, ঠিক সেই সময়ই এল তার অকাল মৃত্যুর খবর।

 

View this post on Instagram

 

A post shared by mistuu (@pallavidey153)

গড়ফার বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হল অভিনেত্রী পল্লবী দের। এরপরেই নানান নতুন তথ্য উঠে এসেছে নেটিজেনদের সামনে। জানা গিয়েছে প্রেমিক সাগ্নিক চক্রবর্তীর সঙ্গে একসঙ্গে ওই বাড়িতে বসবাস করছিলেন অভিনেত্রী পল্লবী দে। অনেকেই জানিয়েছেন হয়তো গোপনে বিয়ে করেছিলেন তারা। তবে এবার অভিনেত্রীর মৃত্যুর পর সন্দেহের তীর ঘুরতে দেখা গিয়েছে তার প্রেমিক সাগ্নিক চক্রবর্তীর দিকে।

 

View this post on Instagram

 

A post shared by mistuu (@pallavidey153)

ইতিমধ্যেই পুলিশের জিজ্ঞাসাবাদের সম্মুখীন হয়েছেন সাগ্নিক। তবে অভিনেত্রী যেমন টলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত ছিলেন, তার প্রেমিক সাগ্নিক চক্রবর্তী পেশাগতভাবে কি করতেন তা এখনও প্রকাশ্যে আসেনি নেটিজেনদের। সাগ্নিক চক্রবর্তীর বাবা সংবাদমাধ্যমকে জানিয়েছেন তার ছেলে অনলাইনে কাজ করতেন। তবে নেটিজেনদের একাংশ তার সোশ্যাল মিডিয়া দেখে মনে করছেন আর্থিকভাবে সচ্ছল ছিলেন সাগ্নিক চক্রবর্তী। ইতিমধ্যেই সূত্রের খবর বেশ কিছুদিন ধরে বিবাদ চলছিল সাগ্নিক এবং পল্লবীর মধ্যে। তাই এটি হত্যা কিনা সে প্রশ্নও তুলতে শুরু করেছেন অভিনেত্রীর পরিবার।

 

View this post on Instagram

 

A post shared by mistuu (@pallavidey153)

Back to top button