টলিউড

একি কাণ্ড? মালদ্বীপ-লাক্ষাদ্বীপ নিয়ে বিতর্কের মাঝে গাঁজা হাতে মালদ্বীপ সফরে রাহুল!

লাক্ষাদ্বীপ-মালদ্বীপ নিয়ে বিতর্ক এখন তুঙ্গে। মালদ্বীপের নাম না নিলেও, মালদ্বীপের মতই দেখতে লাক্ষাদ্বীপ নামক পর্যটন কেন্দ্র নিয়ে এখন প্রচার করছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দেশের পর্যটন কেন্দ্র গুলির পাশে দাঁড়াতে বলছেন তিনি। বিষয়টা কিন্তু একেবারেই ভালো লাগেনি মালদ্বীপের রাষ্ট্রপতির। তিনি বলছেন, লাক্ষাদ্বীপ কোনভাবেই মালদ্বীপের মত নয়। এরই মধ্যে লাক্ষা দ্বীপের ছবি পোস্ট করতে শুরু করেছেন তারকারাও।

ছবি পোস্ট করার ট্রেন্ড ফলো করলেন বাংলার তারকারাও। সেই তালিকায় রয়েছে রাহুল অরুণাদায় বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে সন্দীপ্তা সেনেরা। সাল উল্লেখ না করলেও লাক্ষা দ্বীপে ভ্রমণের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন রাহুল। তবে নেটিজেনদের চোখকে যে ফাঁকি দেওয়া মুশকিল। রাহুলের পোস্ট করা ছবিতে অন্য কিছু আবিষ্কার করে ফেলেছেন তারা।

 

 

View this post on Instagram

 

A post shared by Rahul Arunoday Banerjee (@rahularunodaybanerjee)

লাক্ষাদ্বীপ ভ্রমণের বেশ কিছু ছবি দিন সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন রাহুল। সেই ছবিতে লাক্ষাদ্বীপের সমুদ্র সৈকত থেকে শুরু করে প্রাকৃতিক সৌন্দর্যের পাশাপাশি একাকী সময় কাটাতে দেখা যায় রাহুলকে। এরই মাঝে অভিনেতার হাতে সিগারেট আর গাঁজা আবিষ্কার করলেন তার অনুরাগীরা। ব্যাস শুরু হয়ে গিয়েছে একের পর এক মন্তব্য। কমেন্ট সেকশনে অভিনেতাকে তুলোধোনা করছেন সকলে।

একজন লিখলেন কমেন্টে, “সেসব ঠিক আছে। কিন্তু হাতে ওটা সিগারেট বলে তো আমার মনে হচ্ছে না।” কেউ আবার কটাক্ষ করে লিখেছেন, “হাতের জয়েন্টটাও দেখে নিয়েছি।” জয়েন্ট বলতে অবশ্যই গাঁজা বোঝানো হয়েছে। ছবিগুলি পোস্ট করে রাহুল ক্যাপশনে লিখেছেন, “হুঁ হুঁ বাওয়া ,ইয়ার্কি নয় আমার সাথে। লাক্ষাদ্বীপ আমি আগেই ঘুরে নিয়েছি”। কিছুটা কাকতালীয়ভাবে রাহুলের এক সময়কার চর্চিত প্রেমিকা সন্দীপ্তা সেন লাক্ষাদ্বীপ ভ্রমণের ছবি পোস্ট করেছেন। ২০১৮ সালে লাক্ষাদ্বীপ ভ্রমণের

আরও পড়ুন : লাভ বিয়ে আজকালে নিউ চরিত্র!এন্ট্রি নেবে তথাগত মুখার্জী!তবে কি ওম শ্রাবণের সম্পর্কে চিড় ধরবে এবার?

Back to top button

Ad Blocker Detected!

Refresh