টলিউড

প্রসেনজিতের কাছে হেরে গিয়েছিলেন চিরঞ্জিত! দীর্ঘ দুই দশক পর আবার টলিউডের বড়পর্দায় ফিরছেন অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী

৮০ ও ৯০ দশকের টলিউডের দুই জনপ্রিয় অভিনেতা হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং চিরঞ্জিত চক্রবর্তী। একসময় এই দুই অভিনেতা টলিউড কাঁপিয়েছিলেন। তবে নায়ক হিসেবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় টলিউডে নিজের জায়গা পাকাপাকি ভাবে তৈরি করে নিলেও চিরঞ্জিত চক্রবর্তী একসময় ইন্ডাস্ট্রি থেকে সরে এসেছিলেন। দীর্ঘ বেশ কয়েক বছর তিনি নিজেকে টলি জগৎ থেকে দূরে সরিয়ে রেখেছেন। অবশেষে এবারের পুজোতে সুখবর দিতে চলেছেন অভিনেতা।

এবারে পুজোয় মুক্তি পেতে চলেছে ষড়রিপুর সিকুয়াল ছবি ষড়রিপু ২ জতুগৃহ। ডিটেকটিভ চন্দ্রকান্তকে ফের একবার টিভির পর্দায় দেখা যাবে রহস্যের সমাধান করতে। এই ছবিতেই গোয়েন্দার চরিত্রে অভিনয় করছেন চিরঞ্জিত চক্রবর্তী। প্রায় দীর্ঘ ২০ বছর পর আবার বড়পর্দায় কামব্যাক করছেন তিনি গোয়েন্দা চরিত্রের মাধ্যমে।

খুব স্বাভাবিক ভাবেই অভিনেতার ভক্তরা দারুণ উচ্ছ্বসিত হয়ে আছেন এই ছবির জন্য। ছবি মুক্তির সমন্ধে অভিনেতা জানান ” অবশ্যই ভালো লাগছে এতগুলো বছর পর আবার বড়পর্দায় ফিরতে পেরেছি, তবে একটাই চিন্তা! এই পরিস্থিতিতে হলে কতটা মানুষজন আসতে পারবে।”

করোনা পরিস্থিতির জন্য সিনেমা হল গুলিতে তালা পড়েছে। সেই সুযোগেই OTT প্লাটফর্ম গুলি দর্শকদের মনে বেশ ভালই জায়গা করে নিয়েছে। দর্শকেরা ঘরে বসে সিনেমা সিরিজ এগুলি বেশ উপভোগ করছেন। তাই অভিনেতা চিরঞ্জিত এর এই ছবি দর্শকের কাছে কতদূর পৌঁছতে পারবে তা নিয়ে অনিশ্চয়তা থেকেই যাচ্ছে। তার উপরে আবার এইবার পুজোয় টলিউডের দুই সুপারস্টার জিৎ ও দেব এর বহুপ্রতিক্ষিত দুটি ছবি মুক্তি পাচ্ছে। তাই চিরঞ্জিত এর সিনেমা নিয়ে বেশ চিন্তিত রয়েছেন সকলে।

তবে আসল সিনেমাপ্রেমীরা দেবের ‘গোলন্দাজ’ এবং জিৎ এর ‘ বাজী’ সিনেমার পাশাপাশি চিরঞ্জিত এর ‘ষড়রিপু’ ডিটেকটিভ ছবিও দেখবে বলে আশা করা যায়। কারণ বাঙালি জাতি বরাবরই গোয়েন্দা প্রেমী। ফেলুদা, ব্যোমকেশ বা চন্দ্রকান্ত তাদের বরাবরের প্রিয়। এই ভাবনা থেকেই সকলেই আশার আলো দেখছে। ‘ষড়রিপু’ ছবিটি পরিচালনা করেছেন পরিচালক অয়ন চক্রবর্তী।

ইতিমধ্যে ছবির ট্রেলার ও মুক্তি পেয়ে গেছে, যা দেখে দর্শক প্রচন্ডভাবে উচ্ছসিত। ছবিতে অন্যান্য চরিত্রে রয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়, অরুণিমা ঘোষ, , রজত শর্মা, দর্শনা ভৌমিক এবং ছবিতে সঙ্গীত পরিচালক হিসেবে রয়েছেন রুপম ইসলাম। এবারে শুধু দেখার অপেক্ষা দুই দশক বাদে চিরঞ্জিত এর এই কামব্যাককে দর্শক কেমন করে স্বাগত জানাবে।

Back to top button