টলিউড

‘শুধু এইটুকুর জন্য সিনেমা জগতকে আঁকড়ে ধরেছিলাম’ – মিঠুনকে জড়িয়ে ধরে রয়েছেন এমন ছবি পোস্ট করে আবেগঘন বিশ্বনাথ!

বর্তমানে বাংলা সিনেমা জগতের অন্যতম স্বার্থক সিনেমা হল ‘প্রজাপতি’। এই সিনেমাটিকে কেন্দ্র করে বেশ ভালোরকম চর্চায় রয়েছেন প্রযোজক তথা অভিনেতাদের এবং মিঠুন চক্রবর্তী। সিনেমাতে দুজনের বাবা-ছেলের চরিত্রে অভিনয় দর্শকের মন ছুঁয়ে গেলেও রাজনীতির ময়দানে বেশ ভালই দ্বন্দ্ব চলছে। যেমন রাজনৈতিক কারণেই নন্দনে স্থান হয়নি ‘প্রজাপতি’র। ফলে দর্শকের মনে প্রশ্ন জেগেছে তাহলে কী মিঠুন চক্রবর্তীর কারণেই রাজনৈতিক রোষে পড়ে প্রজাপতির জায়গা হয়নি নন্দনে। এরই মধ্যে আবার মিঠুনের অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন তুলেছেন তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ। যা নিয়ে রীতিমতো সরব হয়েছেন টলিউডের একটা অংশ এমনকি অভিনেতা দেবও।

এবারে অভিনেতা বিশ্বনাথ বসু নিজের ইনস্টাগ্রাম ওয়ালে পোস্ট করলেন মিঠুন চক্রবর্তীকে নিয়ে। এদিন অভিনেতা ডিস্কো ডান্সার অভিনেতাকে জড়িয়ে ধরে রয়েছেন এমন একটি ছবি পোস্ট করেছেন। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘শুধু এইটুকুর জন্য সিনেমা জগতকে আঁকড়ে ধরেছিলাম’। প্রসঙ্গত ‘প্রজাপতি’ সিনেমাতে মিঠুনের সাথেই কাজ করেছেন বিশ্বনাথ। গত সোমবার সিনেমার সাকসেস পার্টিতেই এই ছবি তুলেছিলেন দুজনে।

এই পোস্টের কমেন্ট সেকশনে একজন লিখলেন, ‘অসাধারণ বললেন দাদার সম্বন্ধে। আজ থেকে আপনি আমার কাছে শ্রদ্ধার জায়গা করে নিলেন বিশ্বনাথবাবু। আপনার ও আপনার পরিবারের মঙ্গলকমানা করি’। আরেকজন লিখেছেন, ‘সত্যি এক সময়ের সুপারস্টারের অভিনয় ক্ষমতা নিয়েও লোক প্রশ্ন তুলছে। সত্যি তো উনি নিজেই সিনেমার জগত’।

প্রসঙ্গত ‘প্রজাপতি’ সিনেমায় ডিস্কো কিং মিঠুন চক্রবর্তীর অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন তুলেছেন তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ। তিনি বলেছিলেন, ‘দেব এই ছবিতে দারুণ কাজ করেছে। বরং মিঠুন ডুবিয়েছে। মিঠুন চক্রবর্তীর ফ্লপ অভিনয়ের জন্য প্রজাপতি ছবি দাগ কাটতে পারেনি। এই জায়গায় পরাণ বন্দ্যোপাধ্যায়কে নিলে ভালো হত’। যদিও পড়ে এই নিয়ে সিনেমার প্রযোজক এবং অভিনেতা দেব নিজের মুখ খোলেন। বলেন, ‘অভিনয়ের ব্যাপারটা আমার উপরেই ছেড়ে দেওয়া হোক’।

এর আগে বামপন্থী মনোভাবাপন্ন অভিনেত্রী মানসী সিনহা এই বিষয়ে বলেছিলেন, ‘উনি নিজের অভিনয় সংক্রান্ত অযোগ্যতা নিয়ে ওয়াকিবহাল নন। ওঁর ধারণা উনি অভিনয় বোঝেন। কিন্তু জানেন না উনি অশিক্ষিত… আমি কিন্তু অভিনয়টা নিয়ে বলেছি, অন্য কিছু নিয়ে নয়’। যদিও এত সবকিছুর মধ্যে সমগ্র ভারতব্যাপী চূড়ান্ত সাফল্য অর্জন করে উড়ে বেরিয়েছে দেবের ‘প্রজাপতি’। রেকর্ড ব্রেকিং সফলতা অর্জন করেছে সিনেমাটি। শোনা যাচ্ছে, ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহতেই বিশ্বব্যাপী মুক্তি পেতে পারে ‘প্রজাপতি’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh