টলিউড

‘ফালতু ওভার অ্যাক্টিং করছে’ – করলার রস খেয়ে ওভার অ্যাকটিং আর জড়িয়ে ধরা অভিনেত্রী পূজা ব্যানার্জীকে! এই নিয়ে শুরু সমালোচনা?

চলতি বছরেই শুরু হয় ‘ডান্স বাংলা ডান্স’-এর নতুন সিজন, যেখানে মহাগুরু হিসেবে আবারও দেখা যাচ্ছে মিঠুন চক্রবর্তীকে। আছে ২০১২ সালের ডান্স বাংলা ডান্সের দ্বীপান্বিতা কুন্ডু এবং সেই বিখ্যাত অ্যানিমেটেড কঙ্কাল ‘কেকে’। শো শুরুর আগে থেকেই বিচারকদের যোগ্যতা নিয়ে নানারকম ট্রোলিং দেখা গেছিল যে মৌনি রায়কে মানা যায়, তিনি বলিউডের বড় বড় আইটেম সংগুলির মধ্যমণি। তবে বাংলার শুভশ্রী এবং শ্রাবন্তী কি আদৌ সেই আসনে বসার যোগ্য? প্রশ্ন‌ করেছিলেন নেটিজেনরা।

তবে সঞ্চালক অঙ্কুশের নাচ নিয়ে বরং ভালোই শোনা গেছিল যে বিচারক তো অঙ্কুশের হওয়ার কথা, তিনি সঞ্চালক হলেন কেন? আসলে লোক হাসাতে অঙ্কুশের বরাবরই ভালো লাগে আর পারেনও তিনি। তাই তো জি বাংলার সোশ্যাল মিডিয়ায় নতুন রিল দেখে অঙ্কুশ অনুগামীরা হেসে গড়াচ্ছেন। রিলে দেখা যাচ্ছে এক প্রতিযোগী একটা ট্রেতে করে এনে দিলেন করলার জুস। আর অঙ্কুশ পূজা অর্থাৎ টলিউডের আর এক অভিনেত্রী পূজা ব্যানার্জীকে কতটা ভালোবাসেন তা প্রমাণ করার জন্য তাঁকে শেষ করতে হবে ওই গ্লাসের সম্পূর্ণ জুস।

পূজা নিজেই খাইয়ে দিচ্ছিলেন অঙ্কুশকে। তবে এক চুমুক দিতেই জুস তেঁতো হওয়ার কারণে অঙ্কুশ খুব মজার মুখভঙ্গি করেন যা দর্শকদের একাংশের ভালোই লেগেছে। তবে অন্যরা এটিকে নেহাতই ‘ওভারঅ্যাক্টিং’ বলে দাবি করেছেন। গতবারের মতো এবারেও অঙ্কুশ হাজরাই অনুষ্ঠানের সঞ্চালক, তবে গত বছরে সহকর্মী হিসেবে পাশে ছিলেন বিক্রম চ্যাটার্জী, তবে এবারে তিনি একাই সঞ্চালনা সামলাচ্ছেন।

মৌনি রায়ের অনুপস্থিতিতে পূজা ব্যানার্জী এসেছিলেন বিচারক হিসেবে। আর তাঁকে ইমপ্রেস করতেই উঠে পড়ে লাগলেন অঙ্কুশ। তখনই করলার জুস খাওয়ার কথাটি আসে। অঙ্কুশ ইমপ্রেস করার জন্য তা সম্পূর্ণ খেয়েও ফেলেন তবে দর্শকদের সন্দেহ ওটা কি আদৌ করলার জুস ছিল? জুস শেষ করার পর শুভশ্রীর কথায় উপহার হিসেবে পূজাকে জড়িয়ে ধরার পুরষ্কার পেলেন অঙ্কুশ। আর নিজে গিয়ে পিছন থেকে জড়িয়েও ধরেন তাঁকে।

নানারকম মজার কমেন্টও চোখে পরে, এক নেটিজেন শুভশ্রীকে নিয়ে লিখলেন “আরে শুভশ্রী যা হাসি দেয় মশার চোদ্দো গুষ্টি ঢুকে যাবে”। আর একজন লিখলেন, “জাস্ট মেন থিঙ্গস, আগর পিলানে ভালি লাড়কি হো তো সব পি জাউঙ্গা”।

Back to top button

Ad Blocker Detected!

Refresh