বাংলা সিরিয়াল

সোনার প্রতি মায়ের ভালোবাসা দেখে ক্ষোভ জমছে রুপার মনে! এই ভাবেই কি মায়ের সঙ্গে বাড়বে মেয়ের দূরত্ব! রুপা দীপার শত্রু হয়ে উঠবে না তো? আশঙ্কায় ভক্তরা

বর্তমানে বাঙালির বিনোদনের অন্যতম মাধ্যম হলো বাংলার ধারাবাহিক। সিনেমা, ওয়েব সিরিজের যুগেও বাংলা ধারাবাহিক এখনো নিজের জয়যাত্রা অব্যাহত রেখেছে। প্রত্যেকটি বাংলা চ্যানেলে কোন না কোন ধারাবাহিক হয় আর সেগুলি দর্শকদের ভীষণ প্রিয়। সন্দেহ হতে না হতেই মা কাকিমারা রিমোট হাতে টিভির সামনে বসে যান নিজের পছন্দের সিরিয়ালটা দেখতে।

আর জনপ্রিয়তা টিআরপি সবকিছু মিলিয়ে এই মুহূর্তে বাংলার সবথেকে জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া(Anurager Choya)। যদিও চ্যানেলে একাধিক ধারাবাহিক নতুন ভাবে শুরু হয়েছে। কিছু ধারাবাহিক বন্ধ হয়ে গিয়েছে। এতকিছুর মাঝেও অনুরাগের ছোঁয়া মাথা উঁচু করে দাঁড়িয়ে রয়েছে। একভাবে বেঙ্গল টপার হয়ে চলেছে এই ধারাবাহিক।

তবে সেই অর্থে দীপা আর সূর্যের ভুল বোঝাবুঝি দেখতে দেখতে দর্শক বেশ বিরক্ত। কিন্তু হঠাৎ করেই ধারাবাহিকে দুই ক্ষুরধার চরিত্রের আগমন হয়েছে। আর সেটি হল সূর্য এবং দীপার দুই যেমন সন্তান সোনা এবং রুপা। দুই বোন একজন কালো একজন ফর্সা। অর্থাৎ তাদের বাবা মায়ের মতই। ধারাবাহিক অনুযায়ী দুজনেই আলাদা হয়ে বড় হচ্ছে তাদের বাবা-মায়ের কাছে। সূর্যর কাছে মনে হচ্ছে সোনা আর দীপার কাছে বড় হচ্ছে রুপা।

দীপা মনে করে সোনা হল সূর্য এবং মিশকার সন্তান। অন্যদিকে সূর্য মনে করে অন্য কারো সঙ্গে সম্পর্কে জড়িয়ে দীপা রুপার জন্ম দিয়েছে। আর সূর্য-দীপার এই লড়াইয়ে বলি হচ্ছে রুপা। সোনার প্রতি বিশেষ যত্ন নিতে গিয়ে রুপাকে অবহেলা করছে দীপা। তাই দেখে ভক্তরা বেশ খেপে গিয়েছে। এক ভক্ত সামাজিক মাধ্যমে লিখেছেন,’রূপার মনে এবারে আস্তে আস্তে অভিমান জমছে। এটা হওয়াটাই স্বাভাবিক।

বাচ্ছা একটা মেয়ে, কতো আর পারবে অভিনয় করে যেতে, তাও আবার নিজের বাড়িতে! সূর্য ভুল করে দীপার বাড়িতে ফোন ফেলে গিয়ে সেটা যখন নিতে এলো, তখন রূপা খাটের তলায় বুদ্ধি করে লুকিয়ে পড়লো। কিন্তু এই জিনিসগুলো ছোট্ট মেয়েটার মনে চাপ ফেলছে সেটা বোঝা গেল যখন রূপা ওর মামীকে বললো যে “রূপা এখন বড়ো হয়ে গেছে”। আজকের এপিসোডে সত্যিই রূপার জন্য খুব কষ্ট হচ্ছিল।’

Back to top button

Ad Blocker Detected!

Refresh