বাংলা সিরিয়াল

নতুন সত্যের মুখোমুখি দীপা-সূর্য! রুপা নয়, যমজ সন্তানের মা দীপা! এতদিন পর সত্যিটা জেনে কোন ঝড় উঠে চলেছে সূর্য-দীপার জীবনে? আসছে গল্পের নয়া মোড়

স্টার জলসা(Star Jalsha)র তথা বাংলা ধারাবাহিকের জগতে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া(Anurager Choya)। অন্তত টিআরপি তালিকাতে চোখ রাখলেই দেখা যাচ্ছে না কয়েক সপ্তাহ ধরে বেঙ্গল টপারের শিরোপা ধরে রেখেছে এই ধারাবাহিক। সূর্য এবং দীপার প্রেম কাহিনী দর্শকদের বরাবর পছন্দের। এই ধারাবাহিক দেখিয়ে দিল পরকীয়া, বহুবিবাহ ছাড়াও কিভাবে প্রথম হওয়া যায়।

ধারাবাহিকের গল্প অনুযায়ী সূর্য এবং দীপা দীর্ঘ বছর আলাদা থাকলেও নিজেদের জীবনে কোন তৃতীয় ব্যক্তিকে আসতে দেয়নি। তবে তাদের মধ্যে ভুল বোঝাবুঝির পাহাড় যেন জমেই চলেছে। কোনভাবেই আর তাদের দূরত্ব মুছে যাচ্ছেনা। উল্টোদিকে সূর্যর প্রিয় বন্ধু মিশকা যেভাবে দুজনের মধ্যে দূরত্বের দেয়াল তৈরি করছে তা দেখতে দেখতে বেশ বিরক্ত দর্শক। এবার তারা মিল ছাড়া আর কিছুই দেখতে রাজি নন।

পাশাপাশি ধারাবাহিকের দুই ছোট্ট সদস্য সোনা এবং রুপা তারাও নিজেদের বাবা মাকে ফিরে পাক এমনটাই চাইছেন দর্শক। তবে ধারাবাহিক সব সময় দর্শকদের ইচ্ছাকে প্রাধান্য দিয়ে এসেছে। তাই হয়তো এবার তাদের মনে জমে থাকা রাগ কিছুটা মুছে দিতে চলেছে ধারাবাহিক নির্মাতারা এবং লেখিকা। কারণ ইতিমধ্যে সামনে এসেছে ধারাবাহিকের একদম তার প্রমো। যা দেখার পর থেকে চুপ করে বসে থাকতে পারছেন না দর্শক।

নতুন প্রমোতে(New Promo) দেখা গিয়েছে ডাক্তারের কাছে এসে দীপা জানতে পেরেছে সে একটি নয় বরং যমজ সন্তানের মা। অর্থাৎ রূপা বাদে তার আরেকটি সন্তান রয়েছে। এবং সেও মেয়ে। যে সত্যিটা এতদিন দীপার কাছে চাপা ছিল সেটা সামনে আসাতে উত্তেজিত হয়ে পড়েছে দীপা। সঙ্গে সঙ্গে পণ করেছে তার আরেক মেয়েকে খুঁজে বের করার জন্য। এরপরে এসে ছুটতে ছুটতে চলে গেছে ডাক্তারবাবুর কাছে। তখন আবার সূর্য সোনা এবং রুপা দুজনকে কোলে করে ঘুরতে বেরিয়েছে। তার কাছে গিয়ে দীপা সেই সত্যিটা জানাতে চলেছে।

দর্শকরা মনে করছেন হয়তো এবার সমস্ত বাধা বিপত্তি কাটিয়ে এক হবে সূর্য-দীপা। কারণ সূর্য তো জেনেই গিয়েছে রুপার মা দীপা। এখন যদি দীপা জেনে যায় সোনাই তার আর এক মেয়ে। তাহলেই দুজনের মধ্যে ভুল বোঝাবুঝি মিটে যাবে। সেইসঙ্গে সোনা এবং রুপা দুজনেই তাদের পুরো পরিবার ফিরে পাবে। আপাতত এই আশাতেই বসে রয়েছেন দর্শক।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button

Ad Blocker Detected!

Refresh