টলিউড

মোটা ঐন্দ্রিলা কে চাই অঙ্কুশের! ‘ঐন্দ্রিলা বদলে গেছে, আমার পুরনো ঐন্দ্রিলাকে ফিরিয়ে দাও’! প্রকাশ্যে প্রেমিকা ঐন্দ্রিলা সেনকে নিয়ে দুঃখপ্রকাশ অভিনেতা অঙ্কুশ হাজরার

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হলেন অভিনেতা অঙ্কুশ হাজরা এবং তার প্রেমিকা ঐন্দ্রিলা সেন। দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্কে আবদ্ধ থাকতে দেখা গিয়েছে তাদের। বলা যেতে পারে বর্তমানে তাদের বিয়ের খবরের জন্য অপেক্ষা করছেন অনুগামীরা। তবে এবার সোশ্যাল মিডিয়ায় একটি বিশেষ পোস্ট করে রীতিমতো হইচই ফেলে দিতে দেখা গেল অভিনেতাকে।

প্রসঙ্গত আগে যখন ছোট পর্দায় নিয়মিত ধারাবাহিকে অভিনয় করতেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন, তখন ভরাট মুখের জন্য বেশ জনপ্রিয় ছিলেন তিনি। তবে বর্তমানে শরীর চর্চার পাশাপাশি কঠিন ডায়েট মেনে চলছেন অভিনেত্রী। যে কারণে আগের থেকে অনেকটাই ওজন কমিয়ে ফেলতে সক্ষম হয়েছেন তিনি। বর্তমানে তার ছিপছিপে মেদহীন চেহারা বেশ জনপ্রিয় হয়েছে অনুগামীদের মধ্যে। তবে এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অঙ্কুশ জানালেন পুরনো প্রেমিকাকেই তার বেশি পছন্দ ছিল।

কারণ ঐন্দ্রিলার গাল চটকাতে বেশ পছন্দ করতেন তিনি। তাই এদিন সোশ্যাল মিডিয়ায় প্রেমিকার আগের এবং বর্তমান ছবি পোস্ট করে অভিনেতা জানিয়েছেন আগের থেকে অনেকটাই বদলে গিয়েছেন ঐন্দ্রিলা। পাশাপাশি আগের পুরনো ঐন্দ্রিলাকে তিনি যে ফেরত পেতে চান, সে কথাও স্পষ্ট করে বলতে দেখা গিয়েছে তাকে। তবে অভিনেত্রী জানিয়েছেন আগের চেহারা নয় বরং কঠিন ডায়েট মেনে নতুন চেহারাই ধরে রাখবেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Back to top button