টলিউড

‘ভূতেদের রানী দিয়েছিল বাণী উন্নয়নের ঢেউ’ – সোশ্যাল মিডিয়ায় প্যারোডি কবিতা দিয়ে কটাক্ষ! ‘দিদির দূত’-কে শেষমেষ ‘দুয়ারে ভূত’ বললেন রুদ্রনীল ঘোষ

সামনেই পঞ্চায়েত ভোট আর সেই সমস্ত কিছুর দিকে লক্ষ্য রেখেই প্রত্যেক রাজনৈতিক দল শুরু করছেন নিজেদের বিভিন্ন প্রকল্প। বিশেষ সুযোগ-সুবিধা পাওয়ার জন্য যাতে কাউকেই সরকারি অফিসের দুয়ারে দুয়ারে ঘুরতে না হয় তাই রাজ্য সরকার ব্যবস্থা করেছিলেন ‘দুয়ারে সরকার’ প্রকল্পের। এই বিষয়টিও শেষমেষ হয়ে উঠল হাসির খোরাক। তৃণমূল সরকারের নতুন উদ্যোগ ‘দিদির দূত’ কর্মসূচিকে শেষমেষ ‘দুয়ারে ভুত’ বানিয়ে ফেললেন বিজেপি নেতা রুদ্রনীল ঘোষ।

অভিনয় জগতে অভিনেতা রুদ্রনীল ঘোষের যথেষ্ট নাম রয়েছে। বর্তমানে সোশ্যাল মিডিয়াতে তিনি বিভিন্ন সময়ে বিভিন্ন বিষয় নিয়ে প্যারোডি ভিডিও বানান। এই বিষয়ে তাঁর ছন্দ আর তালের জুড়ি মেলা ভার। তবে বিপক্ষীয় দল তৃণমূল কংগ্রেসের ‘দিদির দূত’ কর্মসূচিকে দেখে কটাক্ষ না করে থাকতে পারলেন না বিজেপি নেতা রুদ্রনীল।

সম্পূর্ণ প্যারোডি কবিতা জুড়ে প্রকল্পকে তুলোধোনা করলেন তিনি। পঞ্চায়েত ভোট আসার আগেই দিদির দূতেরা পৌঁছে যাচ্ছেন সাধারণ মানুষের কাছে এই দেখে তিনি সোজাসুজি বললেন, ‘ভূতেরা ঘুরছে বাংলা জুড়ে’। কোনো প্রকার কারো নাম উল্লেখ না করেই অভিনেতা বলেন, ‘ভূতেদের রানী দিয়েছিল বাণী উন্নয়নের ঢেউ, ঢপের ঢেউয়ে ডুবেছে সবাই বাকি পড়ে নেই কেউ’। প্রসঙ্গত বাংলা জুড়ে কর্মসূচি পালন করতে গিয়ে বিভিন্ন সময় বিভিন্ন বিক্ষোভের মুখে পড়ছেন দিদির দূতেরা।

এর আগেও বহুবার রুদ্রনীল বিপক্ষীয় দল তৃণমূল কংগ্রেসকে নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন কটাক্ষ করেছেন। এই যেমন সম্প্রতি সংসদ অভিনেত্রী শতাব্দী রায়ের গরিব দল কর্মীর বাড়িতে খাবার না খাওয়া নিয়ে যে বিতর্ক শুরু হয়েছিল, সেই বিষয়েতেও মুখ খুলেছিলেন রুদ্রনীল। তিনি বলেছিলেন যতই তাঁদের সামনে খাওয়ার থালা সাজিয়ে দেওয়া হোক না কেন তাঁরা খাবেন না। কিছুদিন আগেও অভিনেতার ‘দুয়ারে গর্ত’ প্যারোটি বেশ ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ার।

তার আগে অনুব্রত মণ্ডলের গ্রেফতারি এবং ‘অপা’ কান্ডে নোট তছরুপী নিয়ে বাংলা সরকারকে তুলোধোনা করতে ছাড়েননি রুদ্রনীল। এমনকি তারও আগে ‘বেণীমাধব’ বলে আরো একটি প্যারোডি বেশ ভালো ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে। সুতরাং বোঝাই যাচ্ছে বিপক্ষীয় দল অর্থাৎ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে প্যারোডি তৈরি করা রুদ্রনীল বন্ধ করবেন না।

Back to top button

Ad Blocker Detected!

Refresh