টলিউড

বাস্তবে জুটি বাঁধতে চলেছেন গঙ্গারাম ও রেনি! কবে বিয়ে করতে চলেছেন অভিষেক আর সুরভী জানালেন দুই তারকা স্বয়ং!

খুব শীঘ্রই জুটি বাঁধতে চলেছেন টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটি অভিষেক বসু ও সুরভী মল্লিক।‌‌কিছুদিন আগেই অভিষেক বসু স্টার জলসায় গঙ্গারাম ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন আর সুরভী লিড চরিত্রে অভিনয় না করলেও গঙ্গারামে রেনি চরিত্রে অভিনয় করেছিলেন, সেই থেকেই দুজনের সম্পর্কের সূচনা। যদিও এই ধারাবাহিকের আগে অভিষেক সীমারেখা , নেতাজি ইত্যাদি ধারাবাহিকে অভিনয় করেছেন আর সুরভী অভিনয় করেছেন ভাগ্য লক্ষ্মী, ইরাবতীর চুপ কথা ধারাবাহিকে।

খুব শীঘ্রই বিয়ের পিড়িতে বসবেন এই দুই তারকা জুটি। শোনা যাচ্ছে আগামী বছর বিয়ে করবেন তারা কিন্তু আগামী বছর কোন সময় বিয়ে করবেন তারা এই প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে অভিষেক বলেন,“ আজ (মঙ্গলবার) থেকে আলতাফড়িং এর শুটিং শুরু করছি। আমার চরিত্রটি ধারাবাহিকে নতুন মোড় নিয়ে আসবে ওয়েব সিরিজেও কাজের সুযোগ আসছে। এরপর শুটিং থেকে ছুটি কেমন পাব তা দেখেই আগামী বছরের মাঝামাঝি সময়ে বিয়ের ডেট বার করার চেষ্টা চলছে।” অন্যদিকে বিয়ের প্রসঙ্গে সুরভী বলেন ,“ আমাদের দুজনের পছন্দ অনেকটা একই রকম । যদিও অভিষেকের আগের প্রেম ভেঙে গিয়েছে। কিন্তু আমার এটাই প্রথম সম্পর্ক তাই খুব যত্ন নিয়ে সম্পর্কটা এগিয়েছে। দুই পরিবার ও আমাদের নিয়ে খুব খুশি। আইনি ও সামাজিক দুই ভাবেই হবে বিয়ের অনুষ্ঠান।”

এর পাশাপাশি আরও জানা গেছে অভিষেক সুরভী কারোর‌ই ডেস্টিনেশন ওয়েডিং পছন্দ নয় তাই কলকাতাতেই পরিবার ও আত্মীয়-স্বজন, ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে তাদের বিয়ে হবে তবে মধুচন্দ্রিমায় তারা কোথায় যাবেন তা এখনো ঠিক হয়নি। প্রসঙ্গত উল্লেখ্য গত মঙ্গলবার থেকে আলতা ফড়িং ধারাবাহিকে বিশেষ চরিত্রের জন্য শুটিং করছেন অভিষেক বসু অন্যদিকে সুরভিকে বর্তমানে হর গৌরি পা‌ইস হোটেলে মিতালীর চরিত্রে দেখছেন দর্শক।

Back to top button