টলিউড

‘মায়ের নাম ভাঙিয়ে খাচ্ছে’, প্রেমিকা দামিনীকে নিয়ে শ্রীজাতর সঙ্গে সিনেমা পরিচালনা করবেন শ্রাবন্তী-পুত্র অভিমন্যু! তীব্র কটাক্ষ নেটিজেনদের

এই মুহূর্তে টলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ব্যক্তিগত জীবনের কারণে তাকে মাঝেমধ্যেই নানান বিতর্কের শিরোনামে উঠে আসতে দেখা যায়। তবে এবার সম্পূর্ণ অন্য এক কারণে বিতর্কে জড়িয়ে পড়তে দেখা গেল শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। প্রসঙ্গত অভিনেত্রী এর আগে একাধিকবার বিভিন্ন সাক্ষাৎকারে জানিয়েছিলেন তার ছেলে অভিমন্যুর সিনেমা জগতের সঙ্গে যুক্ত হতে ইচ্ছুক।

তবে অভিনেতা হিসেবে নন বরং ক্যামেরার পিছনে থেকেই কাজ করতে বেশী স্বছন্দ সে, এমনটাই জানিয়েছিলেন অভিনেত্রী। পাশাপাশি অভিমুন্য এর মধ্যেই লিখে ফেলেছেন অনেকগুলি সিনেমার স্ক্রিপ্ট, দাবি করেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এবার কবি শ্রীজাতর পরিচালনায় ‘মানবজমিন’ সিনেমায় যোগদান করতে দেখা গেল অভিমুন্য চট্টোপাধ্যায়কে।

জানা গিয়েছে একজন শিক্ষানবিশ হিসেবে যোগদান করেছেন তিনি। এদিন সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয় এই সিনেমার শুটিংয়ের এক ঝলক। যেখানে অভিমন্যুর পাশে দেখা গিয়েছে তার প্রেমিকা দামিনীকে। দুজনই অবশ্য শ্রীজাত এবং সহকারী পরিচালক রাজদীপ ঘোষের কাছ থেকে অত্যন্ত মনোযোগ দিয়ে ক্যামেরার খুটিনাটি শিখে নিচ্ছিলেন।

তবে নেটিজেনদের একটি বড় অংশ এদিন জানিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের পরিচয় এর জন্যেই এই সুযোগ মিলেছে তার ছেলে অভিমন্যুর। ফলস্বরূপ প্রত্যাশিতভাবেই উঠে এসেছে এখানে স্বজনপোষণের কথা। তবে এ বিষয়ে এখনো মুখ খোলেননি শ্রাবন্তী চট্টোপাধ্যায় নিজে।

Back to top button