টলিউড

‘প্রতিবছর শুভশ্রীকে দুর্গা করা কেন মনে হয় যেন রিপিট টেলিকাস্ট দেখছি তার জায়গায় রচনা ব্যানার্জিকে নিলে তাও মানাত!’ জি বাংলায় মা দুর্গা রূপে শুভশ্রীর প্রোমো বেরোতেই ক্ষোভ উগরে দিলেন দর্শক

আগামী ২৫ শে সেপ্টেম্বর ২০২২ এ মহালয়া হবে। স্টার জলসায় দেবী দুর্গতিনাশিনীর ভুমিকায় থাকছেন সোনামনি সাহা, কালার্স বাংলায় থাকছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, জি বাংলায় থাকছেন শুভশ্রী গাঙ্গুলী। ইতিমধ্যে স্টার জলসা ও কালার্স বাংলার মহালয়ার টিজার দিয়ে দিয়েছে। সম্প্রতি জি বাংলার মহালয়ার টিজার দিলো। শুভশ্রীকে মা দুর্গার ভূমিকায় সজ্জিত হয়ে আকাশ থেকে লাফ দেওয়ার দৃশ্য দেখানো হয়েছে।

শুভশ্রীকে মা দুর্গার ভূমিকায় দেখে অনেকেই আবার বিরক্ত, প্রতিবছর দুর্গার ভূমিকায় একই রূপ দেখতে দেখতে তারা সোশ্যাল মিডিয়ায় কমেন্ট করে লিখেছেন, ধারাবাহিকের মধ্যে থেকে কোন নায়িকাকে নিতে পারতেন তো মহালয়ায়! আর কাউকে পেলেন না প্রত্যেক বছর একজন দুর্গা? মনে হচ্ছে যেন রিপিট টেলিকাস্ট দেখছি ।শুভশ্রী‌ তো জি বাংলার কোন সিরিয়ালের‌ই নায়িকা নয় তার জায়গায় যদি রচনা ব্যানার্জিকে বানাতেন তাও মেনে নিতাম!

শুভশ্রীর আকাশ থেকে লাফ দিয়ে পড়ার বিষয়টিকে ট্রোল করে একজন আবার লিখেছেন, “উড়ি উড়ি যায় উড়ি উড়ি যায়
শুভশ্রী ডানা মেলে উড়ি উড়ি যায়”- এই ট্রোলিং এর উত্তরে অন্যজন আবার বলেছেন যে, “ দেবীর মহালম্ফ এর ব্যাপারটা জানেন? যদি না জানেন, তাহলে না জেনে ট্রোল করতে আসবেন না।”- এটি দেখে trolling করা ব্যক্তি লিখেছেন, আমি মহালম্ফ নিয়ে ট্রোল করিনি ডানা মেলে উড়ে যাওয়ার বিষয়টা নিয়ে ট্রল করেছি।-তার উত্তরে একজন আবার লিখেছেন, ওটি ডানা নয় ওটি মায়ের আঁচল যা গোটা বিশ্ব সংসারকে রক্ষা করে।

একজন আবার লিখেছেন যে বিষয়টি এমনভাবে প্রেজেন্ট করা হয়েছে যা রীতিমতো ট্রোল করারই বিষয়। আসলে নেটিজেনদের একাংশ শুভশ্রীকে ঠিক মা দুর্গার রূপে মেনে নিতে পারেননি তাই তারা বিষয়টিকে নিয়ে ট্রোল করেছেন।

Back to top button