বিনোদনটলিউড

টলি মহলে বিচ্ছেদের মরসুম। আবারো দীর্ঘকালীন প্রেম ভাঙলো শ্রাবন্তী পুত্র অভিমুন্য ও তার প্রেমিকা দামিনীর। তৃতীয় ব্যক্তি দেবশ্রী পুত্র অনীশ-ই কী তার কারণ?

পৃথিবীতে সব কাজেরই সমানও বিপরীত প্রতিক্রিয়া থাকে। তাই শাশুড়ি শ্রাবন্তীর কৃতকর্মের সমান ও বিপরীত প্রতিক্রিয়া কি পেলেন তার পুত্র অভিমন্যু? শাশুড়ির দেখানো পথেই তবে হাঁটলেন দামিনী।নিজের ব্যক্তিগত জীবনের ওঠাপড়া, বারংবার বিয়ে ও ডিভোর্সের কারণে একাধিকবার লাইন লাইটে এসেছেন সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। মায়ের দেখানো পথে যখন গার্লফ্রেন্ড হাঁটলেন তখন ঠিকই প্রতিক্রিয়া হলো ছেলে অভিমন্যুর?

শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদির দেবশ্রীর পুত্র অনীশের জন্মদিন গেল সদ্য । কিন্তু ছেলে এখন কাছে নেই তাই দেবশ্রী ছেলের জন্মদিনে কিছু আবেগ মিশ্রিত পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেই সব সোশ্যাল মিডিয়ার পোস্টে দেখা যায় অভিমন্যু প্রেমিকা দামিনী তার “লাল হৃদয়” দান করেছেন।

এবং শুধু তাই নয়, উনিশ এর সঙ্গে একটি ঘনিষ্ঠ ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি জন্মদিনের শুভেচ্ছা বার্তাও পাঠিয়েছেন। গণেশ পূজোয় তোলা অনিশের সঙ্গে তার এই ছবির ক্যাপশনে দামিনী লিখেছেন , ” শুভ জন্মদিন আমার প্রিয় মানুষ। তোমায় আমি ঠিক কতটা ভালোবাসি তা বলে বোঝাতে পারবো না।” এবং তার সঙ্গে জুড়ে দিয়েছেন তার লাল হৃদয়।

দামিনীর এই পোস্ট ঘিরে দানা বেঁধেছে জল্পনা কল্পনা। পাহাড়ে সমুদ্রে এবং নিরালায় বিভিন্ন জায়গায় বেড়াতে গেলেও অভিমন্যু বা দামি নেই কেউই তাদের সম্পর্কের কথা খোলাখুলি ভাবে স্বীকার করেননি। আবার অস্বীকারও করেননি। আবার শুধু পুত্র অভিমুন্য সাথেই নয় এই বছরেই সম্প্রতি দামিনী এবং শ্রাবন্তী একত্রে ঘুরে এসেছেন মালদ্বীপ। তবে একত্রে ছবি তাদের দুজনের কেউই আপলোড করেনি কোথাও।

এবারে কি তবে তৃতীয় ব্যক্তি অনীশের হাত ধরে পুত্র অভিমন্যুকে ছেড়ে দিয়ে দামিনী আসলে শ্রাবন্তীকেই টক্কর দিতে চাইছেন? যদিও এই নিয়ে কোনোভাবেই মুখ খোলেননি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

Back to top button